Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / রাজনীতি / প্রশ্ন ফাঁস বন্ধ করবো: শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি
Dipu moni...

প্রশ্ন ফাঁস বন্ধ করবো: শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি

নতুন মন্ত্রিসভার সদস্যরা নিজেদের দায়িত্ব বুঝে নিতে আজ মঙ্গলবার(০৮ জানুয়ারি) সচিবালয়ে গিয়েছেন।

শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি বলেছেন, ‘শিক্ষা মন্ত্রণালয়ে আমি নতুন এসেছি, সকল কাজকর্ম বুঝে নিতে আমার কয়েকদিন সময় লাগবে। সময় দিন, আমি সবকিছুই সুন্দরভাবে পরিচালনা করবো। সব চ্যালেঞ্জ মোকাবিলার পাশাপাশি বিশেষভাবে প্রশ্নফাঁস বন্ধে ভূমিকা রাখবেন।’

দুপুর শিক্ষা মন্ত্রণালয়ে তার নিজ দফতরে উপস্থিত হয়ে সংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

এর আগে উপমন্ত্রী (শিক্ষা) মহিবুল হাসান চৌধুরী নওফেলকে সঙ্গে নিয়ে নিজ দফতরে আসেন শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি। এ সময় শিক্ষা মন্ত্রণালয়ের সচিব সোহরাব হোসেন ফুল দিয়ে তাদের সংবর্ধনা জানান। মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারি ও অধীনস্থ দফতর-সংস্থার প্রধানরাও ফুলের তোড়া দিয়ে তাদের বরণ করে নেন।

ডা.দীপু মনি বলেন, ‘প্রধানমন্ত্রী যে আস্থা ও বিশ্বাস নিয়ে আমাকে দায়িত্ব দিয়েছেন তা পালনে যথাসাধ্য চেষ্টা করব। সবার সহযোগিতা নিয়ে সবার সঙ্গে পরামর্শ করে এই সেক্টরের উন্নয়নে কাজ করব। যেখানে শেখ হাসিনার মতো দক্ষ, অভিজ্ঞ, সাহসী প্রধানমন্ত্রী আছেন সেখানে ভয়ের কিছু নেই।’

একই মন্ত্রণালয়ের উপমন্ত্রী হিসেবে দায়িত্ব পেয়েছেন তরুণ রাজনীতিক ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল। তিনি বলেন, আসলে বিষয়টিকে মন্ত্রীত্ব হিসেবে নয়, নতুন দায়িত্ব হিসেবে দেখছি।

বার্তাকক্ষ
৮ জানুয়ারি ২০১৯

শেয়ার করুন

Leave a Reply