Home / চাঁদপুর / চাঁদপুরের বিভিন্ন স্কুল-কলেজের সামনে ছাত্রলীগের জেব্রা ক্রসিং উদ্বোধন
Zebra-Crossing

চাঁদপুরের বিভিন্ন স্কুল-কলেজের সামনে ছাত্রলীগের জেব্রা ক্রসিং উদ্বোধন

চাঁদপুর জেলা ছাত্রলীগের আয়োজনে শিক্ষার্থী ও পথচারীদের নিরাপদ সড়কের দাবিতে বিভিন্ন স্কুল কলেজের সামনে জেব্রা ক্রসিং উদ্বোধন হয়েছে।

শুক্রবার (১০ আগস্ট) দুপুরে শহরের হাসান আলী মডেল উচ্চ বিদ্যালয়ের সামনে এই কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে কর্মসূচির উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীড়ের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পরাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এমপি।

বক্তব্যে তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের অনেক আগেই ছাত্রলীগের প্রতিষ্ঠা হয়েছে। এদেশের যতো সোনালী অর্জন সবই ছাত্রলীগের হাত ধরে এসেছে। দেশের যে কোনো ক্লান্তিকালে ছাত্রলীগ আমাদের পথ দেখিয়েছে এবং তারা সফল হয়েছে।

আজকে চাঁদপুর জেলা ছাত্রলীগ যে কাজটি করেছে তা দৃষ্টান্ত হয়ে থাকবে। কারণ আমাদের কোমলমতি শিক্ষার্থীরা নিরাপদ সড়কের দাবিতে যে আন্দোলন করেছে তার সাথে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী থেকে শুরু করে সবাই একমত। কিন্তু ছাত্রদের এই আন্দোলনে বিএএনপি জামায়াত অনুপ্রবেশ করে এই আন্দোলনকে ভিন্নখাতে নেয়ার চেষ্টা করেছে। তারা বিভিন্ন প্রকার গুজব ছড়িয়ে জনমনে বিভ্রান্তি সৃস্টি করতে চেয়েছে।

তিনি আরো বলেন, সড়ক পথে অনেকগুলো কারণে দুর্ঘটনা ঘটে। তাই সে কারণগুলো খুজে বের করে এর থেকে উত্তরণ করতে হবে। তাছাড়া এর থেকে রক্ষা পেতে আমাদের সকলকে দায়িত্ব নিয়ে কাজ করতে হবে। আমাদের নিয়ম মানতে হবে। তবেই আমরাদের সুন্দর সড়ক গড়ে উঠবে।

জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, সদর থানা আওয়ামী লীগের সাংগঠনিক আইয়ুব আলী বেপারী, জেলা আওয়ামী লীগের নেতা জিল্লুর রহমান জিল্লু, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাহিদুল ইসলাম রোমান, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক জাফর ইকবাল মুন্না প্রমুখ।

এছাড়াও আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও জেলা ছাত্রলীগ ও বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক- আশিক বিন রহিম, ছবি- শরীফুল ইসলাম

শেয়ার করুন

Leave a Reply