Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে ‘বিয়ের প্রলোভনে’ স্কুলছাত্রী ধর্ষণ : যুবক আটক

শাহরাস্তিতে ‘বিয়ের প্রলোভনে’ স্কুলছাত্রী ধর্ষণ : যুবক আটক

চাঁদপুরের শাহরাস্তিতে বিয়ের প্রলোভনে ৭ম শ্রেণীর স্কুল ছাত্রীকে ধর্ষণের ঘটনায় সোমবার (৬ মার্চ) সকালে যুবককে আটক করে পুলিশে সোর্পদ করেছে স্থানীয়রা।

উপজেলার টামটা ইউপির বলশিদ গ্রামে এ ঘটনা ঘটে। আটক যুবক বলশীদ গ্রামের পাটওয়ারী বাড়ির মান্নানের পুত্র মোঃ সিহাব হোসেন (১৭)

ঘটনার বিবরণে পুলিশ ও ওই ছাত্রীর পরিবার সূত্রে জানা যায়, ওই ইউনিয়নের একটি মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রীকে গত ২৩ ফেব্রুয়ারি গভীর রাতে বিয়ের প্রলোভনে বাড়ি হতে তুলে নিয়ে যায়। পরবর্র্তীতে তার মা কাজল বেগম, বোন রুবি বেগম ও ভগ্নীপতি মোহন পাটওয়ারীর সহযোগিতায় হাজীগঞ্জ উপজেলার বেলঘর, পরবর্তীতে শাহরাস্তির সেতরা ও আলীগঞ্জে একটি ভাড়া বাসায় রেখে ধর্ষণ করে। এসময় সিহাব কম্পিউটারের মাধ্যমে জাল জন্ম সনদ প্রস্তুত করে বিয়ের নাটক ও সাজায় বলে জানায়।

ওই ছাত্রীর বাবা চাঁদপুর টাইমসকে জানান, ‘আমি নিরুপায় হয়ে আইনের আশ্রয় নিতে গেলে সাবেক ইউপি সদস্য নুর আলম ও তার মামা মোঃ কামাল হোসেন মেয়েকে এনে দিচ্ছি দিবো বলে টাল বাহানা করে। এ ঘটনা ধামাচাপা দিতে সিহাবের পরিবারের পক্ষ হতে দীর্ঘ দেন দরবার ও কতেক সালিশী সিন্ডিকেটের সদস্যদের মাধ্যমে ৩ বার দর কষাকষি হয়। ঘটনা ধামাচাপা দিতে ব্যর্থ হয়ে সিহাব ও তার সহযোগী বলশিদ গ্রামের আনোয়ার উল্লাহর পুত্র জাবেদ ঘটনার দিন সকালে ওই ছাত্রীকে তার বাড়িতে রেখে পালিয়ে যাওয়ার সময় প্রতিবেশিরা বাধা দেয়। পরে স্থানীয়রা সিহাবকে আটক করে পুলিশে খবর দেয়।

শাহরাস্তি মডেল থানার উপ-পরিদর্শক মোঃ খোরশেদ আলম সঙ্গীয় ফোর্স তাকে আটক করে থানায় নিয়ে আসে।

শাহরাস্তি মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ নূর হোসেন মামুন জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

প্রসঙ্গত সিহাবের বিরুদ্ধে মাদক মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে শাহরাস্তি থানা সূত্র জানায়।

মো. মাহবুব আলম, শাহরাস্তি
: আপডেট, বাংলাদেশ সময় ১২: ৩০ এএম, ০৬ মার্চ ২০১৭, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply