Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণে চেয়ারম্যান ও মেম্বার পদে ৪৬ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ

মতলব দক্ষিণে চেয়ারম্যান ও মেম্বার পদে ৪৬ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ

মতলব দক্ষিণ উপজেলার ৬টি ইউনিয়নের মধ্যে ৪টি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান ও মেম্বার পদে গত ৩ এপ্রিল রবিবার পর্যন্ত ৪৪জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এদের মধ্যে চেয়ারম্যান পদে ৩জন ও মেম্বার ও মহিলা মেম্বার পদে ৪১জন মনোনয়নপত্র সংগ্রহ করেছে বলে নির্বাচন অফিস সূত্রে জানা যায়।

নির্বাচন অফিস সূত্রে আরো জানা যায়, ভোটার অন্তভূক্তি জটিলতার কারণে ৩নং খাদেরগাঁও ইউনিয়ন ও মামলা থাকায় ৪নং নারায়ণপুর ইউনিয়নে নির্বাচন হচ্ছে না।

চেয়ারম্যান পদে ১নং নায়েরগাঁও উত্তর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান সেলিম, ৫নং উপাদী উত্তর ইউনিয়নের মোঃ হানিফ পাটোয়ারী ও মোঃ ইলিয়াস মিজি মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

এছাড়া মেম্বার ও মহিলা মেম্বার পদে ১নং নায়েরগাঁও উত্তর ইউনিয়নের ২নং ওয়ার্ডের মোঃ রাসেল, ৩নং ওয়ার্ডের লোকমান হোসেন, ৪নং ওয়ার্ডের জিসান, ৫নং ওয়ার্ডের মনির হোসেন, মহিলা সদস্য পদে সংরক্ষিত ২নং ওয়ার্ড থেকে সারমিন সুলতানা, ৩নং ওয়ার্ড থেকে কাজল ও শিউলি আক্তার মনোনয়নপত্র সংগ্রহ করেন।

২নং নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের ১নং ওয়ার্ড থেকে মোঃ জামাল, মোঃ মালেক, মোঃ ওমর ফারুক, ২নং ওয়ার্ড থেকে মোঃ মোশাররফ, মোঃ শাখাওয়াত, ৩নং ওয়ার্ডের শহিদ মিয়া, ৬নং ওয়ার্ড থেকে হারুনুর রশিদ, ৭নং ওয়ার্ড থেকে মোঃ মোশারফ হোসেন, মিজান খান, ৮নং ওয়ার্ড থেকে আসলাম মিয়াজী, গোলাম রাব্বানী, ৯নং ওয়ার্ড থেকে উত্তম কুমার, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১নং ওয়ার্ড থেকে মাজেদা, জাহানারা, ২নং ওয়ার্ড থেকে পিয়ারা আক্তার মনোনয়নপত্র সংগ্রহ করেন ।

৫নং উপাদী উত্তর ইউনিয়নের ১নং ওয়ার্ড থেকে মোঃ ইসমাইল হোসেন, ২নং ওয়ার্ড থেকে মোঃ জসিম উদ্দিন, ৩নং ওয়ার্ড থেকে মোস্তফা কামাল, ৫নং ওয়ার্ড থেকে হান্নান খান, ৭নং ওয়ার্ড থেকে মোঃ খলিল মৃধা, উপাদী দক্ষিণ ইউনিয়নের ২নং ওয়ার্ড থেকে সর্দার রেজাউল করিম ফজলু, ৩নং ওয়ার্ড থেকে মোঃ হুমায়ুন রাজা, আবু ইউছুফ, ৪নং ওয়ার্ড থেকে মোঃ আক্তার হোসেন পাটোয়ারী, ৫নং ওয়ার্ড থেকে ইসমাইল বকাউল ও ৬নং ওয়ার্ড থেকে মোঃ কামরুল, ৮নং ওয়ার্ড থেকে মোঃ আবুল হোনেন, ৯নং ওয়ার্ড থেকে মোশাররফ মিজি, মোঃ দিদার হোসেন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১নং ওয়ার্ড থেকে ফাতেমা আক্তার, ২নং ওয়ার্ড থেকে আঞ্জুমান বেগম ও ৩নং ওয়ার্ড থেকে মোরশেদা বেগম মনোনয়নপত্র সংগ্রহ করেন।

মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ৭ এপ্রিল, মনোনয়নপত্র বাছাই ১০ ও ১১ এপ্রিল, প্রর্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১৮ এপ্রিল, প্রতীক বরাদ্ধ ১৯ এপ্রিল এবং ৭মে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

মতলব দক্ষিণ করেসপন্ডেন্ট||আপডেট: ১০:১০  অপরাহ্ন, ০৩ এপ্রিল ২০১৬, রোববার

চাঁদপুর টাইমস /এমআরআর

Leave a Reply