Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব ডিগ্রি কলেজ ছাত্রলীগের আলোচনা সভা
matlob

মতলব ডিগ্রি কলেজ ছাত্রলীগের আলোচনা সভা

আগামি ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মতলব ডিগ্রি কলেজ ছাত্রলীগের উদ্যোগে বুধবার ( ৯ আগস্ট) কলেজ মিলনায়তনে মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সহ-সম্পাদক ও মতলব ইয়ং ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আশফাক চৌধুরী মাহি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মতলব ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি আল-আমিন প্রধান ও অনুষ্ঠানটি পরিচালনা করেন মতলব ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আফসান চৌধুরী রনি।

অনুষ্ঠানে অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শওকত আলী বাদল ছাত্রলীগের সাবেক সভাপতি যুধিষ্টী চন্দ্র শীল, ছাত্রলীগের আহ্বায়ক ও জেলা পরিষদের সদস্য মো. আল-আমিন ফরাজী, সিনিয়র যুগ্ম-আহ্বায়ক হুসাইন মো. কচি, যুগ্ম-আহ্বায়ক পিন্টু সাহা, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আশ্রাফুল ইসলাম সোহাগ, পৌর ছাত্রলীগের সভাপতি মো. কাইয়ুম ফরাজী, সাধারণ সম্পাদক মো. শরীফ পাটওয়ারী, সাবেক ছাত্রলীগ নেতা রবিউল হাসান হীরা, মো. টুটুল পাটওয়ারী।

অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন মতলব ডিগ্রি কলেজ ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মিরাজ সরকার, সহ-সভাপতি মেজবা উদ্দিন পাটওয়ারী। শুভেচ্ছা বক্তব্য রাখেন মতলব ডিগ্রি কলেজের ছাত্র মো.তুষার।
এ সময় পৌর যুবলীগের সভাপতি সোহাগ সরকার, ছাত্রলীগের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক তামজিদ সরকার রিয়াদ, পৌর ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মাইন উদ্দিন রানা,সাবেক সিনিয়র যুগ্ম-আহ্বায়ক মামুন হোসেন আকাশ,সদস্য মো.শরীফ প্রধান,পৌর তরুণলীগের সভাপতি শরীফ হাওলাদার,পৌর ছাত্রলীগের সহ-সভাপতি অনিক পাটওয়ারী,ফরহাদুর রেজা প্রিয়াম, যুগ্ম-সাধারণ সম্পাদক রুবায়েত হাসান ইমাম, সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমেদ লিয়ন,কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি সুজন মিয়াজী, রবিউল হাসান রবিন,ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলামসহ মতলব দক্ষিণ উপজেলা, পৌর, কলেজ ও ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ের ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি কেন্দ্রিয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক আশফাক চৌধুরী মাহিকে মতলব ডিগ্রি কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে শুভেচ্ছা জানান ।

বক্তাগণ আগামি ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী অনুষ্ঠানে সকলের উপস্থিতি ও সার্বিক সহযোগিতার জন্য সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন মতলব ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি মো.আল-আমিন প্রধান ও সাধারণ সম্পাদক আফসান চৌধুরী রনি। পরে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।
প্রতিবেদক : মাহফুজ মল্লিক
আপডেট, বাংলাদেশ সময় ৮:১০ পিএম ৯ আগস্ট ২০১৮,বুধবার
এজি

শেয়ার করুন

Leave a Reply

x

Check Also

online

অনলাইন নিউজ পোর্টাল এখন একটি গুরুত্বপূর্ণ গণমাধ্যম

আধুনিক ...

Arrest

কচুয়ায় মন্দির দখলে জাল দলিল : ৩ অভিযুক্তকে কারাগারে প্রেরণ

চাঁদপুরের ...