Home / জাতীয় / রাজনীতি / বিএনপিকে ধ্বংসের চেষ্টা করা হচ্ছে : খালেদা জিয়া
বিএনপিকে ধ্বংসের চেষ্টা করা হচ্ছে : খালেদা জিয়া

বিএনপিকে ধ্বংসের চেষ্টা করা হচ্ছে : খালেদা জিয়া

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, প্রধানমন্ত্রীর টার্গেট বিএনপি। তাই তিনি বিএনপিকে ধ্বংসের চেষ্টা করছেন। কেননা প্রধানমন্ত্রী মনে করেন বিএনপিকে ধ্বংস করতে পারলেই দীর্ঘদিন ক্ষমতায় থাকা যাবে।

মঙ্গলবার সন্ধ্যায় লেডিস ক্লাবে ঢাকা মহানগর বিএনপি আয়োজিত ইফতার মাহফিলে তিনি এ কথা বলেন।

খালেদা জিয়া বলেন, সমঅধিকারের জন্য স্বাধীনতা যুদ্ধ হয়েছিল। কিন্তু বর্তমানে সব মানুষের জীবন নিরাপদ নয়। যে কোন সময় যে কোন ঘটনা ঘটতে পারে।

সাবেক এ প্রধানমন্ত্রী বলেন, বিদেশি হত্যাসহ বিভিন্ন হত্যাকাণ্ডে জড়িত কাউকে সরকার ধরতে পারেনি। কারণ লোকগুলো তাদের ছিল।

তবে দেশে বিদেশকে দেখানের জন্য সাঁড়াশি অভিযান চালানো হয়েছে। কিন্তু এই অভিযানে যারা গ্রেফতার হয়েছে, তাদের বেশির ভাগই অপরাধী ছিল না।

খালেদা জিয়া বলেন, বিএনপির তিন হাজারেরও বেশি নেতাকর্মী গ্রেফতার হয়েছে। সত্যিকার অপরাধীদের ধরলে সরকারকে সহযোগিতা করতে চাই। ঈদের আগে পুলিশ বাণিজ্য করার সুযোগ পাচ্ছে। এ অত্যাচার বন্ধ করতে হবে।

তিনি দাবি করেন, মসজিদের মাইকে আজান দিতে দেয়া হয় না। হিন্দুদেরও মন্দির ভাঙ্গা হয়েছে। জমি দখল করছে। এসব ঘটনায় কাউকে গ্রেফতার করেনি। কারণ ছাত্রলীগ এসব ঘটনায় জড়িত।

তিনি আরো বলেন, সাজাপ্রাপ্ত তিনমন্ত্রী মন্ত্রিসভায় হাজিরা দেন। তাদের নাকি পুলিশ খুঁজে পায় না। অথচ বিএনপির লোকদের ঘর থেকে আটক করা হচ্ছে।

ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের সভাপতিত্বে ইফতার মাহফিলে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ শীর্ষ নেতা ও বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।(জাগোনিউজ)

Leave a Reply