Home / চাঁদপুর / অঙ্গীকার ক্রীড়া চক্রের আন্তঃপ্রাইমারি ফুটবল টুর্নামেন্টের পুরুস্কার
Angikar kira chokro

অঙ্গীকার ক্রীড়া চক্রের আন্তঃপ্রাইমারি ফুটবল টুর্নামেন্টের পুরুস্কার

চাঁদপুর অঙ্গীকার ক্রীড়া চক্রের ২৩ বছর পূর্তি উপলক্ষে প্রয়াত সুখময় ঘোষ স্মৃতি আন্তঃপ্রাইমারি স্কুল ফুটবল টুর্নামেন্টের ফাইনাল রাউন্ডের পুরস্কার ও বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিশুদের মাঝে পুরুস্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে বিজয়ীদের মাঝে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী।

তিনি তাঁর বক্তব্যে বলেন, আগস্ট মাস শোকের মাস। শোকবহ এ মাসে স্মরণ করছি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। যিনি আমাদেরকে একটি সুন্দর দেশ উপহার দিয়ে গেছেন। বঙ্গবন্ধু এদেশ স্বাধীন করার পর থেকে বাঙালি জাতির উন্নতির কাজ করে গেছেন।

তিনি এ দেশটি সোনার বাংলা হিসেবে প্রতিষ্ঠিত করতে চেয়েছেন। আজ সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা কাজ করছেন।
তিনি আরো বলেন, চাঁদপুর অঙ্গীকার ক্রীড়া চক্র ভালো একটি কাজ করেছে। খেলাধুলার মাধ্যমে ছাত্র-ছাত্রীদের জাগিয়ে তোলা যায়।

পড়া লেখার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই। বর্তমানে মাদক যে ভাবে সমাজ ক্ষতিগ্রস্ত করছে, আরে থেকে দুরে থাকলে হলে যুবসমাজকে খেলাধুলার মধ্যে থাকতে হবে। যারা মাদকের সাথে জড়িত, আমরা কখনোই তাদেরকে আশ্রয়-পশ্রয় দিবো না। আসুন সকলে মিলে মিশে একটি সুন্দর সমাজ গড়ে তুলি। যেখানে মাদক, সন্ত্রান, জঙ্গিবাদ থাকবে না।

আন্ত:প্রাইমারি স্কুল ফুটবল টুর্নামেন্টের ফাইনালে চ্যাম্পিয়ন হয়েছে রেলওয়ে স্কেভেন্সাস প্রাথমিক বিদ্যালয় ও রানারআপ হয়েছে উত্তর শ্রীরামদী সরকারি প্রাথমিক বিদ্যালয়। টুর্নামেন্টে ৩য় পুরুস্কার অর্জণ করেছে ১২৫ নং কেজি সরকারি প্রাথমিক বিদ্যালয়।

অঙ্গীকার ক্রীড়া চক্রের ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি কামরুল ইসলামের সভাপতিত্বে ও ক্লাবের সাধারণ সম্পাদক আশিষ কুমার সোমের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি বিএম হান্নান, সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা,

ক্লাবের সহ-সভাপতি মাইনুল ইসলাম তমাল, মামুন হাওলাদার, মো. মহসিন, যুগ্ম সম্পাদক ফয়সাল মোল্লা, সাংগঠনিক সম্পাদক পলাশ কুমার সোম, সাংস্কৃতিক সম্পাদক দুলাল সরকার, মহিলা সম্পদিকা সীমা ইসলাম, সদস্য সৌরভ, সোহেল, দীপক, ইকবাল ,রবিন, মামুন, মৃদুল,পার্থ, জয়, সিয়াম, ইসমাইল, আব্দুল্লাহ প্রমুখ।

পুরুস্কার বিতরনী অনুষ্ঠানে অঙ্গীকার ক্রীড়া চক্রের পক্ষ থেকে প্রীতি রানীকে সম্মননা ক্রেষ্ট প্রদান করা হয়। চাঁদপুর হাসান আলী হাইস্কুল মাঠে অঙ্গীকার ক্রীড়া চক্রের আয়োজনে ৭টি প্রাইমারি স্কুল (দল) নিয়ে এ টুর্নামেন্ট শুরু হয়। টুর্নামেন্টে অংশ নেয়া দলগুলো ছিলো- হাসান আলী মডেল সপ্রাবি, উওর শ্রীরামদি সপ্রাবি, রেলওয়ে স্ক্যাভেনজারস সপ্রাবি, রেলওয়ে আক্কাছ আলী সপ্রাবি, গুয়াখোলা সপ্রাবি, ১২৫ নং কেজি স্কুল ও ৬নং আদর্শ সপ্রাবি।

প্রতিবেদক- শরীফুল ইসলাম

শেয়ার করুন

Leave a Reply

x

Check Also

online

অনলাইন নিউজ পোর্টাল এখন একটি গুরুত্বপূর্ণ গণমাধ্যম

আধুনিক ...

জান্নাতেও যেন একসাথেই থাকতে পারি: বিবাহবার্ষিকীতে মুশফিক

রোববার ...