Home / চাঁদপুর / বঙ্গবন্ধু সড়কে স্কুটারের আঘাতে স্কুল ছাত্রী গুরুতর আহত : চালক আটক

বঙ্গবন্ধু সড়কে স্কুটারের আঘাতে স্কুল ছাত্রী গুরুতর আহত : চালক আটক

চাঁদপুর শহরের বঙ্গবন্ধু সড়কে সিএনজি স্কুটারের আঘাতে আল-আমিন একাডেমী গুনরাজদী ক্যাম্পাসের ৪র্থ শ্রেণির ছাত্রী ফাহমিদা খানম সড়ক দুর্রঘটনায় গুরুতর আহত হয়। । আজ বুধবার(৫ সেপেটম্বর) দুপুর ১টার সময় চাঁদপুর সদর বঙ্গবন্ধু সড়ক মজুমদার বাড়ীর সামনে এ দুর্ঘটনা ঘটে।

আহত স্কুল ছাত্রী ফাহমিদা রহমান বঙ্গবন্ধু সড়কের ভাড়াটিয়া হাবিবুর রহমানের মেয়ে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, স্কুল ছাত্রী ফাহমিদা রহমান স্কুল ছুটি হওয়ার পরে বাড়ি ফিরছিলো। এ সময় চাঁদপুর থেকে চাঁদপুর থ- ১১-৪৬৬৩ নম্বরের একটি বেপরোয়া গতির সিএনজি স্কুটার যাত্রী নিয়ে ফরিদগঞ্জ চাঁন্দ্রা যাওযার পথে বেপরোয়া গতিতে চালিয়ে যাওয়ার সময় ওই স্কুল ছাত্রীকে সজোরে ধাক্কা মেরে রাস্তায় পাশে ফেলে দেয়। ফাহমিদার গুরতর সড়ক দূরঘটনা আহত হয়েছে শুনে একাডেমীর ছাত্ররা বঙ্গবন্ধু সড়ক অবরোধ করে।

সকলের একটাই প্রশ্ন কোথায় নিরাপত সড়ক?কোথায় মানুষের জীবনের নিশ্চয়তা?দিন যতই যাচ্ছে সড়ক দূরঘটনা ততই বারছে । সবার একটাই দাবি নিরাপদ সড়ক।

এতে সে গুরুতর ভাবে আহত হয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারী জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করায়। কর্মরত চিকিৎসক জানায়, সড়ক দূরঘটনায় স্কুল ছাত্রীর বুকের একটি হাড় ভেঙ্গে গেছে। তার অবস্থা গুরুত্তর। সুস্থ হতে বেশ কয়েকদিন সময় লাগবে।

ঘটনার সাথে সাথেই স্থানীয়রা সিএনজি স্কুটার চালক আবদুল ছত্তার(৩০)কে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। এই ঘটনায় চাঁদপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

প্রতিবেদক: কবির হোসেন মিজি
৫ সেপেটম্বর,২০১৮

Leave a Reply