Home / বিনোদন / ‘ফিরে এসো অপু, অপেক্ষায় আছি’

‘ফিরে এসো অপু, অপেক্ষায় আছি’

সম্প্রতি ঢালিউড কুইন অপু বিশ্বাস চুক্তিবদ্ধ হয়েছেন ‘শ্বশুর বাড়ি জিন্দাবাদ ২’ নামে একটি সিনেমায়। কিন্তু এখনো সিনেমার শুটিং শুরু না হওয়ায় ভক্তদের আর তর সইছে না।

আর তাই চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে আবারও ভক্তদের মাঝে ফিরে আসার আহবান করে তার ফেসবুক ফ্যানস পেইজে একভক্ত লিখেছেন, ‘অপেক্ষার প্রহর যেন কিছুতেই শেষ হচ্ছে না, আর কতদিন পরে আমাদের কুইন আমাদের মাঝে ফিরে আসবে?’

‘অপু-বাপ্পি জুটির রোমান্স দেখার অপেক্ষায় আছি। ‘শ্বশুর বাড়ি জিন্দাবাদ ২’ ছবিতে তারা জুটি হিসেবে অভিনয় করবেন,ছবিটি পরিচালনা করবেন দেবাশীষ বিশ্বাস।’

ঢাকাই চলচ্চিত্রে জনপ্রিয়তা পেয়েছিল দেবাশীষ বিশ্বাস পরিচালিত ছবি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’। ২০০১ সালে মুক্তি পেয়েছিল রিয়াজ-শাবনূর অভিনীত এই ছবিটি। পরের বছরই কলকাতায় ছবিটির রিমেক করেন হরনাথ চক্রবর্তী। প্রসেনজিৎ ও ঋতুপর্ণা অভিনীত ছবিটি সেখানেও ব্যবসা সফল হয়।

দীর্ঘ ১৬ বছর পর এই ছবির সিক্যুয়াল হতে যাচ্ছে। আর ছবিটি নির্মাণ করতে যাচ্ছেন গুণী নির্মাতা দেবাশীষ বিশ্বাস। ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-টু’ শিরোনামে ছবিটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড। তথ্যসূত্র-অপু বিশ্বাসের ফেসবুক ফ্যানস পেইজ।
এমটি নিউজ

শেয়ার করুন

Leave a Reply