Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / বিনোদন / পুলিশের প্রতি কৃতজ্ঞ কনকচাঁপা

পুলিশের প্রতি কৃতজ্ঞ কনকচাঁপা

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী কনকচাঁপার ফেসবুক অ্যাকাউন্ট ও অফিশিয়াল ফ্যান পেজ হ্যাক হয়েছিল। তবে বাংলাদেশে পুলিশের সাইবার ক্রাইম ডিপার্টমেন্ট এর অফিসারদের আন্তরিকতার কারণে হারানো একাউন্ট ফিরে পেয়েছেন তিনি। এজন্য তিনি পুলিশকে ধন্যবাদ জানিয়ে ফেসবুকে একটি পোস্ট করেছেন।

কনকচাঁপা লিখেছেন, গত ২৯ নভেম্বর রাত সাড়ে নয়টার দিকে জনৈক হ্যাকার আমার ফেসবুক আইডি এবং অফিসিয়াল পেজ হ্যাক করে। আমি বুঝতে পেরে প্রথমেই পুলিশের সাইবার ক্রাইম ডিপার্টমেন্টকে অবহিত করি এবং রাতেই পল্টন থানায় জিডি করি। এরপর হ্যাকার নানাভাবেই যন্ত্রণা দিচ্ছিল। টাকা চাচ্ছিল। যাইহোক , বাংলাদেশে পুলিশের সাইবার ক্রাইম ডিপার্টমেন্ট এর অফিসারেরা যথেষ্ট আন্তরিকতার সাথে দিনরাত কাজ করে আমার ফেসবুক আইডি এবং অফিসিয়াল পেজ উদ্ধার করে দিয়েছেন। তাদের প্রতি আমার অশেষ কৃতজ্ঞতা। তাদের এই দিনরাত জেগে থেকে কাজে নিয়োজিত থাকার পেশাদার মনোভাব কে আমি টুপি খোলা সম্মান জানাই। ধন্যবাদ জানাই ঢাকা মেট্রোপলিটন পুলিশের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগের ডিসি মহোদয় ও এডিশনাল ডেপুটি পুলিশ কমিশনার স্নেহের নাজমুল ইসলাম সুমনকে। সেই সাথে আশীর্বাদ জানাই আমার অনলাইন ইশকুলের ছাত্র সন্তানসম মাইদুল ইসলাম শাকিল কিউকে’।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-১ আসন থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) থেকে মনোনয়ন পেয়েছেন কনকচাঁপা।

বার্তাকক্ষ

৯ ডিসেম্বর ২০১৮

শেয়ার করুন

Leave a Reply