Home / চাঁদপুর / হাইমচরে নদী ভাঙন রক্ষাসহ অবকাঠামোর ব্যাপক উন্নয়ন করা হবে
ডা. দীপু মনি (ফাইল ছবি)

হাইমচরে নদী ভাঙন রক্ষাসহ অবকাঠামোর ব্যাপক উন্নয়ন করা হবে

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রিয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এমপি বলেছেন, হাইমচরে নদী ভাঙ্গন রক্ষাসহ অবকাঠামোর ব্যাপক উন্নয়ন করা হবে। আমি ২০০৮ সালে আপনাদের ভোটে এমপি নির্বাচিত হওয়ার পর আমার নির্বাচনকালীন দেয়া ওয়াদা পালন করেছি।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার দেশের ব্যাপক উন্নয়ন করেছে। দেশে রাস্তাঘাট অবকাঠামো স্কুল কলেজ, মাদ্রাসা ও যোগাযোগ ব্যবস্থা যে উন্নয়ন হয়েছে বিশ্ববাসী প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে মডেল হিসেবে চিহ্নিত করেছে।

এমপি বলেন, হাইমচরের চরাঞ্চলেও উন্নয়নের ছোঁয়া লেগেছে। বিশেষ করে হাইমচরবাসীর দীর্ঘদিনের দাবি ও প্রধানমন্ত্রীর দেয়া প্রতিশ্রুতি মেঘনার ভাঙ্গন থেকে হাইমচরকে রক্ষা করা হয়েছে। ঈশানবালাকেও স্থায়ী ভাবে নদী ভাঙ্গন থেকে রক্ষা করা হবে ইনশাল্লাহ।

বুধবার (৬ সেপ্টেম্বর) সকাল ১০টায় গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োনে ঈদ শুভেচ্ছা বিনিময় ও ত্রান সামগ্রী বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এদিকে বেলা ১২ টায় ৫নং হাইমচর ইউপির সাহেবগঞ্জ বাজারে নদী সিকতি ৩১ পরিবারে মাঝে ঢেউটিন ও নগদ ৫ হাজার টাকা চেক বিতরণ করেন। দুপুর ২টায় ৪নং নীলকমল ইউপির ৯নং ওয়ার্ডের নুর বাজারে ত্রাণ সামগ্রি বিতরণ করা হয়। পরে সন্ধ্যায় ঈশানবালায় ৬০ পরিবারের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ করেন।

এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী, নির্বাহি অফিসার আবু হাসনাত মো. মাঈনুদ্দিন, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. অলি উল্লা অলি, হাইমচর থানা অফিসার ইনচার্জ রনোজিত রায়, জেলা আওয়ামী লীগ সাবেক সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, চাঁদপুর মহিলা কলেজের অধ্যাপিকা শাহিনুর নুর।

প্রতিবেদক- বিএম ইসমাইল, হাইমচর
: আপডেট, বাংলাদেশ ১১ : ১৪ পিএম, ০৬ সেপ্টেম্বর, ২০১৭ বুধবার
এইউ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কচুয়ায় ইমাম হত্যা খুনির ফাঁসির দাবিতে মানববন্ধন

চাঁদপুর ...