Home / চাঁদপুর / তারেক রহমানের জন্মদিনে ইব্রাহীম জুয়েলের শুভেচ্ছা বাণী

তারেক রহমানের জন্মদিনে ইব্রাহীম জুয়েলের শুভেচ্ছা বাণী

আজ ২০ নভেম্বর বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সিনিয়র ভাইস চেয়ারম্যান যুক্তরাজ্যে চিকিৎসাধীন তারেক রহমানের ৫৫ তম জন্মদিন।

এদিকে তারেক রহমানের জন্মদিন উপলক্ষে, চাদঁপুর জেলা বিএনপির সাবেক সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক, পৌর বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক ও জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল বিএনপি ও অঙ্গসহযোগী সংহঠনসহ সকল নেতাকর্মীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এক প্রেস বিবৃতিতে তূণমূল নেতাকর্মীর আস্থার প্রতীক তথা চাঁদপুর বিএনপির প্রাণ পুরুষ কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল সকল জাতীয়তাবাদী রাজনৈতিক দলের নেতা কর্মী এবং আপামর জনগণকে শুভেচ্ছার পাশাপাশি আগামি দিনের গণতন্ত্র মুক্তি আন্দোলনে রাজপথে থাকার দূঢ় প্রত্যয় নিয়ে এগিয়ে আসার অনুরোধ জানান।

বিবৃতিতে ইব্রাহীম জুয়েল বলেন, ‘বাংলাদেশকে নেতৃত্বশুন্য করার চক্রান্তের অংশ হিসেবে তারেক রহমানসহ জিয়া পরিবারের ওপর অত্যাচার নির্যাতনের খড়গ চালানো হচ্ছে। বাংলাদেশের জাতীয়বাদী শক্তির আগামি দিনের আশা ভরসা হচ্ছেন তারেক রহমান। তার নেতৃত্বেই এগিয়ে যাবে বাংলাদেশ কাংখিত গন্তব্যে। এজন্য চক্রান্তকারীরা জিয়া পরিবারের বিরুদ্ধে জেল জুলুম হুলিয়াসহ অপপ্রচার চালাচ্ছে। আওয়ামী অপপ্রচার গোয়েবলসীয় মিথ্যাচারকেও হার মানিয়েছে। কিন্তু এসব করে লাভ হবে না। বাংলাদেশের ১৭ কোটি মানুষের নেতা হিসেবে বীরের বেশে দেশে ফিরবেন তারেক রহমান।’

‘অত্যাচার নির্যাতন করে তারেক রহমানের জনপ্রিয়তাকে ঢেকে রাখা যাবেনা।’

করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ১১:৫০ পিএম, ২০ নভেম্বর ২০১৯, রোববার
ডিএইচ

Leave a Reply

ইন্টারনেট কানেকশন নেই