Home / সারাদেশ / ৪ দিনের সফরে মতলবে আসছেন নবনির্বাচিত এমপি রুহুল
nurul-amin-huda
চাঁদপুর-২ আসনের সাংসদ নুরুল আমিন রুহুল

৪ দিনের সফরে মতলবে আসছেন নবনির্বাচিত এমপি রুহুল

চারদিনের সফরে মতলবে আসছেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট নুরুল আমিন রুহুল। তিনি এ চারদিন বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করবেন বলে জানান।

আগামী ৯জানুয়ারি বুধবার সকালে ঢাকা থেকে নির্বাচনী এলাকা চাঁদপুরের তার নির্বাচনী এলাকা মতলবের উদ্দেশ্যে রওয়ানা হবেন জাতীয় সংসদ সদস্য এ্যাডভোকেট নুরুল আমিন রুহুল। আগামী ৯, ১০, ১১ ও ১২জানুয়ারী তিনি মতলবের বিভিন্ন এলাকায় নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময় ও গনসংযোগ করবেন।

৯ জানুয়ারী বুধবার বিকাল পাঁচ টায় মতলব উত্তর উপজেলা প্রশাসনের উদ্যোগে সকল কর্মকর্তা ও কর্মচারীদের সাথে মতবিনিময় করবেন এবং নিজ বাড়িতে রাত্রি যাপন করবেন। ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে কচিকাঁচা স্কুল মাঠে আলোচনা সভায় অংশগ্রহণ করবেন এবং বিকালে মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ছেংগারচর আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভায় অংশগ্রহণ করবেন এবং নিজ বাড়ি নাউরীতে রাত্রি যাপন করবেন।

পরদিন ১১ জানুয়ারী শুক্রবার সারাদিন দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করবেন। ১২জানুয়ারী শনিবার দুপুরে মতলব উত্তর উপজেলার নাউরী আহমদীয়া উচ্চ বিদ্যালয় ও নাউরী আদর্শ কলেজের উদ্যোগে মতবিনিময় সভায় যোগদান শেষে সন্ধ্যায় ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হবেন।

প্রতিবেদক- খান মোহাম্মদ কামাল
৭ জানুয়ারি, ২০১৯

Leave a Reply