Home / সারাদেশ / ঢাকার রাস্তায় আমেরিকান ‘রিকশাচালক’!

ঢাকার রাস্তায় আমেরিকান ‘রিকশাচালক’!

রাজধানীর গুরুত্বপূর্ণ সড়কে রিকশা চালালেন শ্বেতাঙ্গ এক বিদেশি যুবক। হাফপ্যান্ট পরা এই যুবককে রিকশার চালকের আসনে দেখে দক্ষু চড়কগাছ হওয়ার দশা প্রত্যক্ষদর্শীদের। তার কথা বলার ভাষায় মনে হয়েছে তিনি আমেরিকান। তবে নাম পরিচয় জানা যায়নি।

ধানমন্ডির সিটি কলেজের সামনে থেকে ওই যুবক রিকশা চালিয়ে ল্যাবএইড হাসপাতাল হয়ে কলাবাগান মাঠের পাশ দিয়ে গলিতে চলে যান। রাজধানীর বেশ কয়েকটি জায়গাতেই তাকে রিকশা চালাতে দেখা গেছে।

ওই যুবকের রিকশা চালানোর একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে। এতে দেখা যাচ্ছে ওই যুবক হাফ প্যান্ট ও কালো রঙের গেঞ্জির সাথে জুতা পরে ল্যাবএইড পার হয়ে বেশ দ্রুত গতিতেই রিকশা চালিয়ে যাচ্ছেন। সাধারণ রিকশা চালকের মতোই তিনি বেল বাজিয়ে যানজট ঠেলে এগিয়ে যাচ্ছেন। আসনে বসেছিলেন এক যাত্রী।

উপস্থিত অনেকে বলছিলেন, তিনি চালককে আসনে বসিয়ে শখের বসে নিজেই রিকশাটি চালিয়ে যাচ্ছিলেন।

এই যুবকের আর একটি ছবিতে দেখা যায় রাজধানীর ফার্মগেটের আল-রাজী হাসপাতালের সামনে দিয়ে রিকশা চালিয়ে যাচ্ছেন তিনি। এ সময়ও তার গায়ে একই পোশাক এবং যাত্রীর আসনে বসে আছেন রিকশাটির প্রকৃত চালক।

কিন্তু ফেসবুকে পাওয়া অপর আরেকটি ছবিতে পেস্ট রঙের টি শার্ট পরে রিকশা চালাতে দেখা যায় তাকে। জায়গাটি পুরান ঢাকার নয়াবাজার ফ্রেন্ঞ রোড ছিল বলে দেশি বাইকার গ্রুপে পোস্ট দিয়েছেন জাভেদ হোসেন নামে একজন। এ সময় যাত্রী আসনে যারা বসে ছিলেন তাদের প্রকৃত যাত্রীই মনে হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

x

Check Also

মাত্র ১৪০ দিনে হাতে লেখলেন পুরো কুরআন

হামদি ...