Home / রাজনীতি / জামায়াত ছাড়া বিএনপির কোনো অস্তিত্ব নেই : ওবায়দুল
ফাইল ছবি

জামায়াত ছাড়া বিএনপির কোনো অস্তিত্ব নেই : ওবায়দুল

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জামায়তের সঙ্গে বিএনপির কৌশলগত সম্পর্ক বিদ্যমান। জামায়াত ছাড়া বিএনপির কোনো অস্তিত্ব নেই। বিএনপি আর জামায়াত একই মুদ্রার এপিট ওপিট।

তিনি রোববার (১৪ মে) মুন্সীগঞ্জের সিরাজদিখানের নিমতলী-সিরাজদিখান সড়কের ঈমামগঞ্জ বাজারের পাশে ২১টি বেইলি ব্রিজের স্থলে কংক্রিট সেতুর নির্মাণ কাজ উদ্বোধনের সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।

তিনি আরও বলেন, জামায়াত হলো বিএনপির বি টিম। বিএনপি ক্ষমতার লোভে আবোল তাবোল বকছে।

এর আগে একই দিন জাতীয় প্রেসক্লাবে আয়োজিত আলোচনা সভায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, জামায়াতের সঙ্গে তাঁর দলের ঐক্য আদর্শিক নয়। অগণতান্ত্রিক সরকার হটাতে এ ঐক্য রাজনৈতিক।

এরই প্রতিক্রিয়ায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাদের বলেন, মির্জা ফখরুলের এই বক্তব্য শুনে মনে হয় জিয়া (সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান) কবরে শুয়ে ছটফট করছেন। কারণ বিএনপি আর জামায়াত একই মুদ্রার এপিঠ-ওপিঠ।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ সড়ক ও জনপথের প্রধান প্রকৌশলী মামুনুর রশীদ, সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন আহম্মেদ, সার্কেল এসপি কাজী মাকসুদা লিমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর মোহাম্মদ আজিম প্রমুখ।

শেয়ার করুন
x

Check Also

Hasina-Nari

যারা উড়ে এসে জুড়ে বসেছে, তাদের ভোট দেবেন না : প্রধানমন্ত্রী

বিএনপিকে ...