Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / জাতীয় শোক দিবসে মতলবে র‌্যালি আলোচনা ও দোয়া
shok-rally-motlob

জাতীয় শোক দিবসে মতলবে র‌্যালি আলোচনা ও দোয়া

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা প্রশাসনের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকীতে বুধবার (১৫ আগস্ট) পালিত হয়েছে।

সকাল ১০ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা, চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ এবং যুব উন্নয়নের ঋণের চেক বিতরন করা হয়।

এর পূর্বে উপজেলা পরিষদ প্রাঙ্গনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিকে পুষ্পস্তবক অর্পন করা হয়। পরে একটি শোক র‌্যালি বের হয়ে বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ প্রাঙ্গনে এসে সমাপ্ত হয়।

র‌্যালি শেষে আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহিদুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা আ.লীগের সহ-সভাপতি দেওয়ান মো. রেজাউল করিমের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের সভাপতি এএইচএম গিয়াস উদ্দিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক বিএইচএম কবির আহমেদ, মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ একেএমএস ইকবাল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লক্ষ্মী রানী দাস তারা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. একেএম মাহাবুবুর রহমান, উপজেলা প্রানি সম্পদ কর্মকর্তা ডা. মো. নজরুল ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার একেএম শহিদুল হক মোল্লা।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তিলাওয়াত করেন উপজেলা পরিষদ জামে মসজিদের খতিব মুফতি মাওলানা মোরশেদ আলম সিরাজী এবং সব শেষে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মতলব দারুল উলুম ইসলামীয়া ফাজিল মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মো. আলাউদ্দিন।

অনুষ্ঠানে সামাজিক, রাজনৈতিক, শিক্ষক- শিক্ষার্থী, সাংবাদিক এবং উপজেলা পরিষদের বিভিন্ন বিভাগের কর্মকর্তাবৃন্দ।
এদিকে ১৫ আগস্ট সকাল ১০ টায় মতলব সাব রেজিষ্ট্রার অফিসের আয়োজনে জাতীয় শোক দিবস পালিত হয়। এ উপলক্ষে একটি শোক র‌্যালি বের হয়ে মতলব সড়ক প্রদক্ষিন করে পূনরায় সাব রেজিস্ট্রার অফিস প্রাঙ্গনে এক আলোচনা সভা ও মিলাদ মাহফিলের মধ্য দিয়ে সমাপ্ত হয়।

এ সময় উপস্থিত ছিলেন সাব রেজিস্ট্রার অফিসার অসীম পল্লল, দলিল লিখক সমিতির সভাপতি জিয়াউল মোস্তফা তালুকদার, স্টাম্প ভেন্ডার সংকর পোদ্দার, অফিস সহকারী আবুল কাশেমসহ অন্যান্যরা।

প্রতিবেদক- মাহফুজ মল্লিক

Leave a Reply