Home / চাঁদপুর / ফরিদগঞ্জে যুবতীসহ আটক চাঁদপুর শহর ছাত্রলীগ নেতার কারাদণ্ড

ফরিদগঞ্জে যুবতীসহ আটক চাঁদপুর শহর ছাত্রলীগ নেতার কারাদণ্ড

ফরিদগঞ্জে কলেজ ছাত্রী নিয়ে হোটেলে ডেটিং করতে গিয়ে আটক চাঁদপুর শহর ছাত্রলীগ নেতাকে ৭ দিনের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২২ আগস্ট) দুপুরে ফরিদগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় জনতার হাতে আটকের পর তাকে এ দণ্ড প্রদান করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও ফরিদগঞ্জের ইউএনও মঙ্গলবার (২২ আগস্ট) সন্ধ্যা ৭টায় এ রায় দেন।
আটক ছাত্রলীগ নেতার নাম মো. মেহেদী হাছান।

তার সঙ্গী তাহমিনা আক্তার নূপুরের ২ শ’ টাকা জরিমানা করে ছেড়ে দেয়া হয়েছে। তাদের অপর দু’সহযোগী যুবক-যুবতী কক্ষ থেকে বের হয়ে দৌঁড়ে পালিয়ে যায়।

এলাকাবাসী ও পুলিশ জানিয়েছে স্থানীয় বাস স্ট্যান্ডে একটি ভবনের তিন তলায় বোডিং ভাড়া দেয়া হয়। ঘটনার আগে মিথ্যা ঠিকানায় ২শ’ ১২ নং কক্ষ ভাড়া নেয় দু’যুবক।

এ কক্ষে দু’জন যুবক ও দু’জন যুবতী প্রবেশ করে। এক পর্যায়ে মো. মেহেদী বের হয়ে কক্ষের বারান্দায় দাঁড়িয়ে থাকে ও তাহমিনা আক্তার নীচে নেমে যায়।

ভেতরে অপর দু’জন থাকাবস্থায় জনতা টের পেয়ে কক্ষের দরজা খুলতে বলে। এক পর্যায়ে ভেতর থেকে অজ্ঞাতনামা ওই দুই যুবক যুবতী আচমকা বের হয়ে প্রকাশ্যে দৌঁড়ে পালিয়ে যায়। জনতা দৌঁড়ে মেহেদী, তাহমিনা, তাদেও সহযোগী ফজলে রাব্বী ও সিএনজি চালক আল-আমিনকে ধরে ফেলে।

খবর পেয়ে ফরিদগঞ্জ থানা পুলিশ তাদের উদ্ধার করে ফরিদগঞ্জের ইউএনও ড. মোহাম্মদ সহিদ হোসেন চৌধুরী এর মোবাইল কোর্টে নিয়ে যান।

ঘটনার বিস্তারিত জেনে তাহমিনার ২শ’ টাকা জরিমানা করে তার মায়ের জিম্মায় ছেড়ে দেয়া হয়। আর মেহেদীকে এক সপ্তাহের জেল হাজতের নির্দেশ দেন বিচারক।

এদিকে মো.মেহেদী নিজেকে চাঁদপুর জেলা শহর শাখার দূর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক বলে দাবি করেছে। সে জানায়, তারা লেখাপড়া করে এবং তাদের বাড়ি চাঁদপুর সদর থানায়। তবে শহর শাখার সভাপতি মো. সোহেল মুঠো ফোনে জানিয়েছেন এ নামে কাউকে তিনি চেনেন না।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ ১১ : ১৩ পিএম, ২২ আগস্ট ২০১৭, মঙ্গলবার
এইউ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তারেক রহমানের জন্মদিনে ইব্রাহীম জুয়েলের শুভেচ্ছা বাণী

আজ ...