Home / চাঁদপুর / চাঁদপুর সরকারি কলেজ শিক্ষার্থীদের রক্তদান

চাঁদপুর সরকারি কলেজ শিক্ষার্থীদের রক্তদান

বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী ও জাতীয শোক দিবস উপলক্ষে শহীদদের স্মরণে চাঁদপুর সরকারি কলেজে শিক্ষার্থীদের রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তদান কর্মসূচি পালন করা হয়েছে।মঙ্গলবার (৮ আগস্ট)শোকাবহ আগস্ট মাসে চাঁদপুর জেলা ছাত্রলীগের বিভিন্ন কর্মসূচির অংশ হিসেবে চাঁদপুর সরকারি কলেজ শাখার উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচির উদ্বোধন করেন চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড.এএসএম দেলওয়ার হোসেন। চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি আবু বক্কর সিদ্দিকে সভাপতিত্বে ও সহ-সভাপতি মাসুদুল আলম রণির পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কলেজের উপাধ্যক্ষ মোহাম্মদ শাহআলম,চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজ,সাধারণ সম্পাদক পারভেজ করিম বাবু,সদর ছাত্রলীগের সভাপতি এ বি এম রেজওয়ান,শহর ছাত্রলীগের সভাপতি সোহেল রানা প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর সরকারি কলেজের শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আলমগীর হোসেন বাহার,রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অসিতবরণ দাস,কেন্দ্রিয় ছাত্রলীগের সদস্য উপম পাটওয়ারী, জেলা ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক হাসিবুল হাসান মুন্না,শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম রবিন,কলেজ ছাত্রলীগের দপ্তর সম্পাদক তানভির রেজা রণি সহ ছাত্রলীগের জেলা,পৌর ও সদর থানা এবং কলেজ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

প্রতিবেদক:আশিক বিন রহিম
আপডেট,বাংলাদেশ সময় ৬:৪০ পিএম,৮ আগস্ট ২০১৭,মঙ্গলবার
এজি

শেয়ার করুন
x

Check Also

jibondip

চাঁদপুর বড়স্টেশনে অনলাইন রক্তদাতা জীবনদীপের ব্লাড গ্রুপিং

শহীদ ...