Home / চাঁদপুর / চাঁদপুর পৌরসভাকে স্বচ্ছ পৌরসভা গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছি : মেয়র
চাঁদপুর পৌর মেয়া নাছির উদ্দিন আহমেদ (ফাইল ছবি)

চাঁদপুর পৌরসভাকে স্বচ্ছ পৌরসভা গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছি : মেয়র

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ বলেছেন, ‘চাঁদপুর পৌরসভার টিএলসিসির সভার মাধ্যমে আমরা পৌরসভার উন্নয়ন কর্মকান্ডে আলোচনা করে থাকি। চাঁদপুর পৌরসভাকে স্বচ্ছতামূলক একটি পৌরসভা গড়ার লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। কাউন্সিলর ও টিএলসিসির যারা সদস্য রয়েছেন তারা সবাই আন্তরিকতার সাথে কাজ করছেন।’

মঙ্গলবার বেলা ১১টায় চাঁদপুর পৌরসভার আয়োজনে পৌর পাঠাগারে প্রশিক্ষণ কর্মশালায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি), মিউনিসিপ্যাল গভভার্নেন্স এ্যান্ড সার্ভিসেস প্রহেক্ট (এমজিএসপি), গভভার্নে ইমপ্রুভমেন্ট এন্ড ক্যাপসিটি বিন্ডিং (জিআইসিবি) পৌরসভার ইনক্লুসিভ বাজেট ও সম্পত্তি মূল্যায়ন বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

পৌরসভার ইনক্লুসিভ বাজেট ও সম্পত্তি মূল্যায়ন বিষয়ক প্রশিক্ষণ যারা অংশ গ্রহণ করেছেন তাদেরকে ধন্যবাদ জানিয়ে মেয়র বলেন, প্রশিক্ষণের মাধ্যমে আমরা অনেক কিছু অর্জন করতে পারি।

তিনি আরো বলেন, চাঁদপুর শহর একটি সুন্দর শহর। অন্য জেলা থেকে চাঁদপুর শহর অনেক এগিয়ে রয়েছে। চাঁদপুর শহরকে পরিস্কার-পরিচ্ছন্ন করতে আমরা আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছি। শহরকে সুন্দর মনরম করতে ক্লিন চাঁদপুর-গ্রীন চাঁদপুর কার্যক্রমও হাতে নেওয়া হয়েছে। আমরা চাই জনগন যাতে শহরে সুন্দর ভাবে বসবাস করতে পারে তার ব্যবস্থা করে দেওয়া। তার জন্য শহরবাসীর সহযোগিতা আমাদের প্রয়োজন। সকলে মিলে কাজ করলে চাঁদপুর শহর সন্দর একটি শহরে পরিণত হবে।

চাঁদপুর পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা মো. মফিজ উদ্দিন হাওলাদারের পরিচালনায় বক্তব্য রাখেন চাঁদপুর বিদ্যুৎ বিতরণ কেন্দ্রের নির্বাহী প্রকৌশলী আ ফ ম মোস্তাফিজুর রহমান। প্রশিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন গভভার্নে ইমপ্রুভমেন্ট এন্ড ক্যাপসিটি বিন্ডিং (জিআইসিবি) ঢাকা প্রতিনিধি মো. মাহবুবুর রহমান, নাজমা খাতুন, মৌসুমি আক্তার, কাজী ফয়সাল আহমেদ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার সচিব আবুল কালাম ভূঁইয়া, নির্বাহী প্রকৌশলী শামসুদ্দোহা, টিএলসিসির সদস্য গোলাম কিবরিয়া জীবন, চাঁদপুর পৌর সংসদের সভাপতি আব্দুর রশিদ সর্দার, জেলা শ্রমিক লীগের সভাপতি নুরুল ইসলাম মিয়াজী, কৃষকলীগ নেতা শাহজাহান চোকদার, প্যানেল মেয়র সিদ্দিকুর রহমান ঢালী, শাহনাজ রহমান, কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝি, মামুনুর রহমান দোলন, ফরিদা ইলিয়াস, আয়শা রহমান, শাহনাজ আলমগীর, আলমগীর খান, হাবিবুর রহমান দর্জী, মাইনুল ইসলাম বেপারী, নাচির চোকদার, শাহআলম বেপরাী, বিল্লাল হোসেন মাঝি, আলমগীর গাজী, টিএলসিসির সদস্য রেবেকা সুলতানা বকুল, মেহরুন নেসা, মাহফুজুর রহমান, পৌরসভার হিসাব রক্ষন কর্মকর্তা সৈয়দ মশিউর রহমান, প্রধান সহকারী জিল্লুর রহমান, এসোসার সুলতান আহমেদ আলম, কর আদায়কারী তৌহিদুল ইসলাম চপল, বাজার পরিদর্শক জায়েদুর রহমান জহির প্রমুখ।

প্রতিবেদক- শরীফুল ইসলাম
: আপডেট, বাংলাদেশ ১১: ৫০ পিএম, ১২ সেপ্টেম্বর, ২০১৭ মঙ্গলবার
ডিএইচ

শেয়ার করুন
x

Check Also

Potato biz

অসময়ের বৃষ্টিতে চাঁদপুরে আলু চাষীদের হাহাকার

অসময়ের ...