Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / চাঁদপুর / চাঁদপুর জেলা জামায়াতের আমির অধ্যক্ষ আব্দুর রহিম আটক
Abdur-Rahim-Patwary

চাঁদপুর জেলা জামায়াতের আমির অধ্যক্ষ আব্দুর রহিম আটক

চাঁদপুর জেলা জামায়াতের আমির অধ্যক্ষ আব্দুর রহিম পাটোয়ারিকে আটক করেছে সদর মডেল থানা পুলিশ। বুধবার (৫ ডিসেম্বর) বিকেল ৫ টায় সদরের নিজ গাছতলা এলাকা থেকে আটক করা হয়।

আটকের বিষয়টি নিশ্চিত করে চাঁদপুর মডেল থানা অফিসার ইনচার্জ ইব্রাহীম খলিল বুধবার রাতে চাঁদপুর টাইমসকে জানান, সদর েএলাকার নিজ গাছতলা থেকে জামায়াত আমিরকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে নাশকতাসহ পূর্বের একাধিক মামলা রয়েছে।

অধ্যক্ষ আবদুর রহিম পাটোয়ারীকে এর আগেও একাধিকবার হরতাল অবরোধসহ পুলিশের দায়ের করা বিভিন্ন নাশকতার মামলায় গ্রেফতার হন। তার বিরুদ্ধে মডেল থানায় একাধিক মামলা রয়েছে।

এদিকে চাঁদপুর জেলা জামায়াতের আমির অধ্যক্ষ আবদুর রহিমকে গ্রেফতারে ২০ দলীয় জোটের নেতা হিসেবে নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক অ্যাড. সলিম উল্যাহ সেলিম।

পৃথক বার্তায় নিন্দা জানান চাঁদপুর জেলা জামায়াত সেক্রেটারি বিল্লাল হোসেন মিয়াজী। বিবৃতিতে বলা হয় অধ্যক্ষ আব্দুর রহিম পাটোয়ারির বিরুদ্ধে নতুন কোনো মামলা নেই, আগরে সব মামলাতে তিনি জামিনে রয়েছেন। নির্বাচনের আগ মুহূর্তে তাকে গ্রেফতার রাজনৈতিক প্রতিহিংসার অংশ।

তাঁরা জামায়াত আমিরের নিঃশর্ত মুক্তি দাবি করেন।

em> স্টাফ করেসপন্ডেন্ট
৫ ডিসেম্বর, ২০১৮

শেয়ার করুন

Leave a Reply