Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / চাঁদপুর / চাঁদপুরের নবাগত পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম
Jehadul Kobir
সহধর্মনীর সাথে জিহাদুল কবির (ফাইল ছবি)

চাঁদপুরের নবাগত পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম

পাবনার পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম চাঁদপুরের পুলিশ সুপার হিসেবে বদলি হয়ে আসছেন। বুধবার (১ আগস্ট) স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের এক পরিপত্রে এ তথ্য জানা যায়।

একই পত্রে চাঁদপুর পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএমকে গাজীপুর পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়। ওই পরিপত্রে দেশের ১২ জেলার পুলিশ সুপার রদবদলের নির্দেশনা রয়েছে।

চাঁদপুর টাইমস থেকে পুলিশ সুপার জিহাদুল কবিরের সাথে মুঠোফোনে আলাপকালে জানা যায়, তিনি খুলনা বিশ্ববিদ্যালয় থেকে ১৯৯৭ সালে গ্র্যাজুয়েশন শেষ করে ২০ তম বিসিএসে উত্তীর্ণ হয়ে পুলিশ বিভাগে যোগদান করেন।

পুলিশ বিভাগে চাকুরিকালিন তিনি ২০১২ থেকে ২০১৫ পর্যন্ত মাগুরা, ২০১৫ থেকে ২০১৬ রাজবাড়ি ও ২০১৬ থেকে বর্তমানে পাবনা জেলার পুলিশ সুপার হিসেবে কর্মরত আছেন। কর্মজীবনে পুলিশ সুপার হিসেবে চাঁদপুর তাঁর ৪র্থতম জেলা।

বাগেরহাট জেলার কৃতি সন্তান জিহাদুল কবির ব্যক্তি জীবনে এক কন্যা ও ছেলে সন্তানের জনক। তাঁর সহধর্মিণী সাদিয়া কবির ইডেন মহিলা কলেজ থেকে গ্র্যাজুয়েশন শেষ করেছেন। বর্তমানে গৃহীণী।

চাঁদপুর টাইমসের সাথে সংক্ষিপ্ত আলাপকালে তিনি জানান, ‘আমি আজকে (১ আগস্ট) দুপুরে চাঁদপুরে বদলির কথা জেনেছি। চাঁদপুরে আইন শৃঙ্খলা রক্ষায় কাজ করবো। দায়িত্ব পালনে চাঁদপুরবাসীর সহযোগিতা কামনা করছি।’

প্রতিবেদক- দেলোয়ার হোসাইন

Leave a Reply