Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / উপজেলা সংবাদ / হাইমচর / চরভৈরবী উবিতে ৪র্থ তলা ভবন নির্মাণের প্রতিশ্রুতি
chorboirobi

চরভৈরবী উবিতে ৪র্থ তলা ভবন নির্মাণের প্রতিশ্রুতি

চাঁদপুরে হাইমচর চরভৈরবী উচ্চ বিদ্যালয়ের জন্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী বিদ্যালয়ের জন্যে ৪র্থ তলা ভবন নির্মাণের প্রতিশ্রুতি দিয়েছেন।

রোববার ( ২৭ জানুয়ারি) হাইমচর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ প্রতিশ্রুতি দেন।

তিনি বলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির সাথে যোগাযোগ এ বছরেই চরভৈরবী উচ্চ বিদ্যালয়ে আরেকটি ৪র্থ তলা নতুন ভবন নির্মান করা হবে। চরভৈরবী প্রত্যেকটি ছেলেকে সু-শিক্ষায় শিক্ষিত হয়ে চরভৈরবী উচ্চ বিদ্যালয়ের মুখ উজ্জল করবে। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা অপরিহার্য।খেলাধুলা পারে শিক্ষার্থীদের শারিরিক ও মানষিক গঠনে সহয়তা বিশেষ ভূমিকা রাখে।

উপজেলা চেয়ারম্যান বলেন, বর্ষার মৌসুমে পানির কারনে যাতে কোন শিক্ষার্থী স্কুলে আসতে কষ্ট হয় তা শুনে খুবই মর্মহত। বিদ্যালয়ের যেসকল সমস্যা লেখাপড়ার ব্যঘাত গড়বে তা অচিরেই সমাধান করা হবে।

আলোচনা সভায় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ জাকির হোসেনের সভাপতিত্বে ও বিদ্যালয়ের সহকারী শিক্ষক সংঙ্কর চন্দ্র ঘোষের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মফিজুর রহমান বাবুল সর্দার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন চরভৈরবী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আহম্মদ আলী মাস্টার, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি এম এ বাশার, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য শাহজাহান সর্দার, সহকারী শিক্ষক লিটন কুমার কৃত্তনীয়া প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মাকসুদ আলম খান, হাইমচর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খুরশিদ আলম, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল হাওলাদার, ম্যানেজিং কমিটির সদস্য ডা. মো. আলমগীর হোসেনসহ শিক্ষক , অভিভাবক, শিক্ষার্থী ও এলাকার গণ্যমান্য ব্যাক্তি বর্গ। আলোচনা শেষে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয়।

প্রতিবেদক- বিএম ইসমাইল
২৭ জানুয়ারি, ২০১৯

Leave a Reply