Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / আরো / তথ্য প্রযুক্তি / গ্রামীণফোনের নতুন নম্বর সিরিজ ‘০১৩’ চালু
grameenphone

গ্রামীণফোনের নতুন নম্বর সিরিজ ‘০১৩’ চালু

গ্রামীণফোন তাদের পুরনো ‘০১৭’ সিরিজের পাশাপাশি নতুন ‘০১৩’ সিরিজের নম্বর চালু করেছে।

রোববার (১৪ অক্টোবর) রাজধানীর একটি হোটেলে আনুষ্ঠানিকভাবে নতুন সিরিজের নম্বর উদ্বোধন করেন বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) মহাপরিচালক (ইঅ্যান্ডও) ব্রিগেডিয়ার জেনারেল মো. মোস্তফা কামাল।

নতুন সিরিজের নম্বর থেকে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বারকে প্রথম কলটি করেন গ্রামীণফোনের ডেপুটি সিইও ইয়াসির আজমান।

এ সময় টেলিফোনে মন্ত্রী মোস্তাফা জব্বার বলেন, ‘গ্রাহক সংখ্যায় দেশের শীর্ষ অপারেটর গ্রামীণফোনকে সেবার গুণগত মান ঠিক রাখতে হবে। অনেক সময় উপরের দিকে উঠতে গিয়ে চারপাশের সেভাবে নজর দেয়া যায় না। গ্রামীণফোনের কাছে প্রত্যাশা, সেবার যে মান আছে সেটি যেন প্রত্যেক গ্রাহকের ক্ষেত্রে ঠিক থাকে।’

‘১৫ কোটি সংযোগ ১৬ কোটি মানুষের দেশে, এটি নিঃসন্দেহে গর্বের বিষয়। এখানে একটি বিষয়ে গুরুত্ব দিতে হবে যে, জনগণ মোবাইলে কথা বলা বা ডেটা সেবা যেটাই গ্রহণ করুক তার গুণগত মান যেন গ্রামীণফোন বজায় রাখতে পারে।’

তিনি আরও বলেন, ‘গ্রাহক বাড়লে প্রত্যেকের জন্য উচ্চমানের সেবা বজায় রাখা চ্যালেঞ্জিং হয়ে যায়। তবে জিপির পক্ষে সেবার মান ঠিক রাখা সম্ভব বলে বিশ্বাস করি।’

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিটিআরসির মহাপরিচালক (ইঅ্যান্ডও) ব্রিগেডিয়ার জেনারেল মো. মোস্তফা কামাল, গ্রামীণফোনের ডেপুটি সিইও ও সিএমও ইয়াসির আজমান এবং চিফ কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার মাহমুদ হোসেন।

অনুষ্ঠানে জানানো হয়, ০১৭ নম্বরের ব্যাপক চাহিদা সৃষ্টি হয়েছে। ক্রমবর্ধমান চাহিদার প্রেক্ষিতে ০১৭ সিরিজের নম্বর শেষ হয়ে যেতে থাকে। গ্রামীণফোনের উন্নত নেটওয়ার্ক ও সেবা যে গ্রাহকরা উপভোগ করতে চেয়েছেন, তাদের চাহিদা মেটাতে ০১৭ সিরিজের নতুন নম্বরের অভাবে প্রতিষ্ঠানটি তাদের পুরনো নম্বরগুলোকে পুনরায় ব্যবহার করে।

এ প্রেক্ষিতে প্রতিষ্ঠানটির অনুরোধে বিটিআরসি ০১৩ সিরিজের দুই কোটি নম্বর বরাদ্দ করে গ্রামীণফোনকে। ০১৩ নম্বরের নতুন সিম কার্ড একই দামে পাওয়া যাবে দেশের সব সিম বিক্রয় কেন্দ্রে। (জাগো নিউজ)

বার্তা কক্ষ

শেয়ার করুন