Home / চাঁদপুর / চাঁদপুরে উপজেলা পরিষদ অফিস সহায়ক কল্যাণ সমিতির কমিটি গঠন
alochona shoba

চাঁদপুরে উপজেলা পরিষদ অফিস সহায়ক কল্যাণ সমিতির কমিটি গঠন

উপজেলা পরিষদের অফিস সহায়ক কল্যাণ সমিতির চাঁদপুর জেলা কমিটির বিশেষ আলোচনা সভা শনিবার (১৩ অক্টোবর) হাজীগঞ্জ উপজেলা পরিষদের মিলায়তনে অনুষ্ঠিত হয়েছে।

চাঁদপুর জেলা কমিটির সাবেক সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক মো:মামুনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের গাড়ি চালক সমিতির চাঁদপুর জেলা কমিটির সভাপতি মো: জসিম গাজী। বিশেষ অতিথির উপজেলা পরিষদের গাড়ী চালক সমিতির চাঁদপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক মো:রুবেল।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের অফিস সহায়ক কল্যাণ সমিতির চাঁদপুর জেলা কমিটির সদস্য ও উপজেলা পরিষদের বিভিন্ন কমিটির নেতৃবৃন্দ।

সভায় উপজেলা পরিষদের অফিস সহায়ক কল্যাণ সমিতির চাঁদপুর জেলা শাখার নতুন কমিটির সভাপতি পদে আ:রাজ্জাক ও সাধারণ সম্পাদক পদে মো: আব্দুল্লাহ আল মামুনকে অনুমোদন দিয়ে ১১সদস্য বিশিষ্ট ঘোষণা করা হয় ।

রোববার এক বিজ্ঞপ্তিতে জানানো হয় সহ সভাপতি পদের মো: মামুন ,যুগ্ম সাধারণ সম্পাদক মো:নাজির হোসেন ,সাংগনিক সম্পাদক মো: শামীম হোসেন , অর্থ সম্পাদক সুমন চন্দ্র দাস ,প্রচার সম্পাদক পংকজ মজুমদার দপ্তর সম্পাদক মো:ইমরান হোসেন ও সম্মানিত সদস্য পদে মো: সাইফুল ইসলাম,আ: রহিম ,ইকবাল ।

প্রতিবেদক- আনোয়ারুল হক