Home / রাজনীতি / তারেকের পরামর্শে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়ে ফিরছেন খালেদা
ফাইল ছবি

তারেকের পরামর্শে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়ে ফিরছেন খালেদা

আগামী ১৫ সেপ্টেম্বর দেশে ফিরছেন লন্ডনে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া । প্রায় দু’মাস দেশের বাইরে অবস্থান শেষে তিনি দেশে ফিরছেন বলে নিশ্চিত করেছে লন্ডন বিএনপি সূত্র।

এর আগে ঈদুল আযহা পর ৪ সেপ্টেম্বর দেশে আসার কথা ছিলো বেগম খালেদা জিয়ার। তবে আগামী ১০ সেপ্টেম্বর তার চোখ ও হাটুর চূড়ান্ত পরীক্ষার তারিখ নির্ধারণ হওয়ার কারণে দেশে ফেরায় বিলম্ব হবে বলেও সূত্র জানায়।

এছাড়া ১২ সেপ্টেম্বর যুক্তরাজ্য বিএনপির উদ্যোগে একটি আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে বিএনপি চেয়ারপার্সনের। এসকল কার্যক্রম সম্পন্ন করেই তিনি দেশে ফিরছেন।

এদিকে বিএনপির ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে লন্ডন বিএনপির উদ্যোগে এক আলোচনা সভার আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানও উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

প্রসঙ্গত, চোখ ও পায়ের চিকিৎসার জন্য গত ১৫ জুলাই অ্যামিরেটস এয়ারলাইন্সের একটি ফাইটে লন্ডনের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন খালেদা জিয়া। ১৬ জুলাই বাংলাদেশ সময় দুপুর ১২টা ৫০ মিনিটে বেগম খালেদা জিয়া লন্ডনের হিথ্রো বিমানবন্দরে অবতরণ করেন।

সেখানে দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বাসায় অবস্থান করেন তিনি। চিকিৎসার ফাঁকে বিএনপির শীর্ষ এই দুই নেতার মধ্যে দেশের রাজনীতি, দলের সাংগঠনিক অবস্থা, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে আলোচনা ও সিদ্ধান্ত চূড়ান্ত করা হবে বলে নেতাকর্মীরা মনে করছেন।

নিউজ ডেস্ক
:আপডেট,বাংলাদেশ সময় ১১ :৫০ পিএম, ২৫ আগস্ট ২০১৭, শুক্রবার
এইউ

শেয়ার করুন

Leave a Reply

x

Check Also

‘সব মামলায় জামিন ব্যতীত খালেদা মুক্ত হতে পারবেন না’

পরিবহনমন্ত্রী ...