Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / খালেদা জিয়ার মুক্তির দাবিতে ফরিদগঞ্জে প্রতিবাদ সভা

খালেদা জিয়ার মুক্তির দাবিতে ফরিদগঞ্জে প্রতিবাদ সভা

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, বিএনপির (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান তারেক রহমান ও দলের নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও বিশিষ্টি শিল্পপতি আলাহজ্ব এম এ হান্নানের নেতৃত্বে প্রতিবাদ সভা ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার ৩০ জুলাই বিকেলে ৪নং সুবিদপুর পশ্চিম ইউনিয়নে উক্ত সভার আয়োজন করা হয়।

সভায় বক্তারা বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও বিএনপির (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান তারেক রহমান ও দলের নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত সকল মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহারের দাবী জানান। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মফিজুল ইসলাম চৌধুরী।

৪নং ইউপি চেয়ারম্যান মো. মহসিন হোসেনের সভাপতিত্বে যুবদল নেতা মো. সবুজের পরিচালনায় বক্তব্য রাখেন ৪নং ইউনিয়ন বিএনপির সভাপতি মো. জাহাঙ্গীর আলম বুলু, ইউনিয়ন বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, বিএনপি নেতা আবু জাফর খসরু মোল্লা, সাবেক ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান বাবলু, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার শাহাদাত হোসেন সাবু পাটওয়ারী, ইউপি সদস্য আবু হারেছ পাটওয়ারী, বিএনপি নেতা মিজানুর রহমান, সফিকুর রহমান, হারুনুর রশিদ, জেলা যুবদলের সদস্য মো. মাসুদ আলম, গিয়াস উদ্দিন, হারুন গাজী প্রমুখ।

সভায় এম এ হান্নানের নির্বাচনী কেন্দ্র পরিচালনা কমিটির ১ থেকে ৮নং ইউনিয়নের আহ্বায়ক, সদস্য সচিব ও বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

প্রতিবেদক- আতাউর রহমান সোহাগ

Leave a Reply