Home / আরো / খেলাধুলা / ষষ্ঠ বিপিএল উপস্থাপনা করবেন শ্রাবণ্য তৌহিদা
srabonno

ষষ্ঠ বিপিএল উপস্থাপনা করবেন শ্রাবণ্য তৌহিদা

রাত পোহালেই শুরু হচ্ছে দেশের দেশের ক্রিকেট লীগের সবচেয়ে বড় প্লাটফর্ম। ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে বড় বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)-এর ষষ্ঠ আসর শুরু হচ্ছে শনিবার (৫ জানুয়ারি) থেকে।

এবার আসরে স্টেডিয়াম ও টেলিভিশন পর্দা থেকে দেখা যাবে নতুন এক উপস্থাপিকাকে। আর তিনি হলেন শ্রাবণ্য তৌহিদা।

তিনি এর আগে ক্রিকেট ম্যানিয়া, বিশ্বকাপ ফুটবল কিংবা বিনোদনমূলক নানা ধরনের অনুষ্ঠানে প্রাণোচ্ছল উপস্থাপনা দিয়ে জনপ্রিয়তা অর্জন করলেও এবার প্রথমবারের মতো বড় আসরে মাইক্রোফোন হাতে পাওয়া যাবে বিপিএলে।

ষষ্ঠ আসরের শুরুর দিন থেকে শেষ পর্যন্ত টানা এক মাসেরও বেশী সময় ধরে বিপিএলে পাওয়া যাবে তারকাকে। ইতোমধ্যে বিপিএল ও টিভি চ্যানেল কর্তৃপক্ষের সঙ্গে তার আলোচনা চূড়ান্ত হয়েছে। ফলে এটিকে চ্যালেঞ্জ হিসেবেই দেখছেন শ্রাবণ্য।

তৌহিদা গণমাধ্যমকে বললেন, দুই চ্যানেলে বিপিএল দেখা যাবে। কিন্তু আমি থাকবো মাছরাঙা টেলিভিশনের সঙ্গে। শ্রাবণ্য বলেন, গত ৪ বছর ধরে আমি ক্রিকেটের সঙ্গে আছি। ক্রিকেট খেলা ভালোভাবে বোঝার চেষ্টা করি। সে জন্য ক্রিকেটের যে কোনো শো করতে পারলে আমার ভালো লাগে।

বিপিএল হলো দেশের ক্রিকেট লীগের সবচেয়ে বড় একটি আসর। সেখানে প্রথমবারের মতো উপস্থাপিকা হিসেবে নিজেকে তুলে ধরতে যাচ্ছেন উল্লেখ করে শ্রাবণ্য বলেন, এ কাজে বেশ চ্যালেঞ্জ আছে তারপরেও নিজের কাছে এক্সাইটমেন্ট কাজ করছে। ক্রিকেট নিয়ে শো করতে আমার কোনো সাজানো চিত্রনাট্য দরকার পড়ে না। শো-এর আগে নিজে নিজে প্রচুর স্টাডি করে নেই।

যোগ করে তিনি আরও বলেন, খেলা দেখি। এরপরেই লাইভে চলে যাই। অপ্রাসঙ্গিক ভারী কথা বলি না, আমি আমার মতোই থাকি। মানুষ মাত্রই ভুল করে কিন্তু আমি সবসময় সচেতন থাকি ভুল তথ্য যাতে না দেই। ক্রিকেটের যারা সিনিয়র বোদ্ধা, তারা বলেন আমি আগের চেয়ে এখন অনেক বেশী পরিণত। আশা করছি, দর্শকদের দারুণ কিছু উপহার দিতে পারব। (বিডি২৪লাইভ)

বার্তা কক্ষ
৪ জানুয়ারি,২০১৯

Leave a Reply