Home / উপজেলা সংবাদ / হাইমচর / ‘নেতৃবৃন্দকে বিএনপির সাথে কাধে কাধ মিলিয়ে কাজ করতে হবে’

‘নেতৃবৃন্দকে বিএনপির সাথে কাধে কাধ মিলিয়ে কাজ করতে হবে’

চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক বলেছেন, ‘দেশ আজ কঠিন সময় পার করে যাচ্ছে। চারোদিকে ঘুম, খুন, রাহাজানী, হত্যা ও ধর্ষণের মত ন্যাক্কারজনক ঘটনা বৃদ্ধি পেয়েছে শুধু মাত্র এ আওয়ামী লীগ সরকারের কারণে। এ সরকারকে উচিৎ শিক্ষা ও দুঃশাসনের জবাব দিতে এখন থেকেই যুবদল নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ ভাবে বিএনপির সাথে কাধে কাধ মিলিয়ে কাজ করতে হবে।’

শুক্রবার (৭ জুলাই) হাইমচর উপজেলার আলগীবাজার আদর্শ শিশু নিকেতন জুনিয়র হাইস্কুল মাঠে সকাল ১০ টা হতে দিনব্যাপি যুবদলের নতুন কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আজকের এ সভায় প্রমাণ হয় হাইমচর উপজেলা যুবদল অত্যান্ত সু-শৃঙ্খল ও ঐক্যবদ্ধ। এ সরকারকে বিদায় করতে গণতন্ত্র রক্ষায় দেশনেত্রী বেগম খালেদা জিয়া যখন যে আন্দোলনের ডাক দিবে তখন যুবদলের সকল নেতা কর্মীকে বিএনপির সাথে কাধ মিলিয়ে আন্দোলনে ঝাপিয়ে পড়ার প্রস্তুতি নিতে হবে।

উপজেলা যুবদল সভাপতি মো. আজিজুল হক বাবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. জহির মাঝির পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাড. সলিম উল্লাহ সলিম, হাইমচর উপজেলা বিএনপির সভাপতি আমিন উল্লাহ বেপারী, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম শফিক, সাবেক সভাপতি সৈয়দ আবেদ মুনচুর বিশ্বাস, প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা যুবদলের সভাপতি মো. শাহজালাল মিশন, বিশেষ বক্তার বক্তব্য রাখেন জেলা যুবদল সাধারণ সম্পাদক মো. আফজাল হোসেন।

প্রতিবেদক : বিএম ইসমাইল
: আপডেট, বাংলাদেশ সময় ৮ : ৩৬ পিএম, ৬ জুলাই ২০১৭, শুক্রবার
এইউ

Leave a Reply