Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় মানুষ গড়ার কারিগর গোলাম মোস্তফার অবসর গ্রহণ
Golam Hossain

কচুয়ায় মানুষ গড়ার কারিগর গোলাম মোস্তফার অবসর গ্রহণ

চাঁদপুরের কচুয়া উপজেলার ১০৯নং চাংপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) ও বহু মানুষ গড়ার কারিগর ডা. মোঃ গোলাম মোস্তফা মহান শিক্ষকতার পেশা থেকে অবসর গ্রহন করেছেন।

তিনি মঙ্গলবার (৩১ জুলাই) সু-দীর্ঘ ৪১ বছরের কর্মজীবন পালন করে অবসরে যান।

কচুয়া উপজেলার ৩নং বিতারা ইউনিয়নের চাংপুর গ্রামের মৃত মৌলভী আব্দুল মালেক এর সুযোগ্যপুত্র মোঃ গোলাম মোস্তফা ১৯৭৭ সালের পহেলা জানুয়ারী সহকারী শিক্ষক হিসেবে চাংপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যোগদান করেন। পরবর্তীতে ২০১০ সালে তিনি ওই বিদ্যালয় প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) হিসেবে দায়িত্ব গ্রহন করে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন।

ব্যক্তি জীবনে তিনি চার কন্যা ও দুই পুত্র সন্তানের বাবা। তাঁর দ্বিতীয় কন্যা সালমা আক্তার রুমা মনপুরা বাতাবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা, তৃতীয় কন্যা সুমি আক্তার প্রাক্তন পুলিশ সদস্য, বড় ছেলে কোরআন হাফেজ মোঃ গোলাম জিলানী কুমিল্লা ভিক্টোরিয়া কলেজে ও কনিষ্ঠ পুত্র আব্দুল্লা আল নোমান ঢাকা রেসিডেন্সিয়াল বিজ্ঞান মডেল কলেজে অধ্যয়নরত রয়েছে।

শিক্ষকতার পাশাপাশি তিনি উত্তর পালাখাল মোড়ে মুরাদ ফার্মেসী পরিচালনা করছেন এবং একজন গ্রাম্য চিকিৎসক হিসেবে এলাকার সাধারণ মানুষের সুখে-দুঃখে সুনামের সাথে সেবা করে যাচ্ছেন।

মহান শিক্ষকতা পেশার অবসর গ্রহণের পর আগামী দিন গুলোতে এলাকাবাসীর সাথে চিকিৎসা সেবার মাধ্যমে কাটিয়ে যেতে তিনি সকলের সহযোগিতা ও দোয়া চেয়েছেন।

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু

Leave a Reply