Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ইভটিজিংয়ের দায়ে যুবকের জরিমানা

কচুয়ায় ইভটিজিংয়ের দায়ে যুবকের জরিমানা

কচুয়া উপজেলার রহিমানগরে এক স্কুল ছাত্রীকে ইভটিজিং করার অভিযোগে মোবারক হোসেন (২০) নামের এক যুবককে ভ্রাম্যমান আদালতে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রহিমানগর বিএবি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির এক ছাত্রীকে এলাকার যুবক সাকিব, মোবারক ও তুহিনের নেতৃত্বে ৬/৭ জন যুবক বুধবার (৮ আগস্ট) দুপুরে (বিদ্যালয়ের বিরতির সময়ে) শ্রেণি কক্ষে ঢুকে নানা প্রলোভন দেখিয়ে বিদ্যালয় থেকে বের করে নেয়ার চেষ্টা করে।

এ সংবাদ পেয়ে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা তাদেরকে আটক করার জন্য অভিযান চালায়। এ সময় অন্যান্য যুবকরা দৌড়ে পালিয়ে যেতে সক্ষম হলেও উপজেলার নোয়াগাঁও গ্রামের মোবারক হোসেনকে শিক্ষার্থীরা ধাওয়া করে আটক করতে সক্ষম হয়।

এ ঘটনায় বুধবার বিকেলে কচুয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রুমন দে’র নেতৃত্বে বিদ্যালয়ের অফিস কক্ষে ভ্রাম্যমান আদালত বসে। আদালত বখাটে মোবারক কে দন্ড বিধির ৫০৯ দ্বারায় ১০ হাজার টাকা জরিমানা করে।

এসময় উপস্থিত ছিলেন, কচুয়া উপজেলা একাডেমিক সুপার ভাইজার মোহাম্মদ আহসানুল হক, ইউপি চেয়ারম্যান শাহরিয়া শাহিন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসেন পাটোয়ারী ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য আবু বকর মিয়াজী সহ এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গ।

আইন-শৃংখলার দায়ীত্ব পালন করেন কচুয়া থানার এস.আই মোঃ মনিরুজ্জামান ভূঁইয়া।

প্রতিবেদক : জিসান আহমেদ নান্নু

Leave a Reply