Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ার শিক্ষাবিদ নুরুল আজাদের প্রথম মৃত্যুবার্ষিকী আজ
নুরুল আজাদ কচুয়া
ফাইল ছবি

কচুয়ার শিক্ষাবিদ নুরুল আজাদের প্রথম মৃত্যুবার্ষিকী আজ

চাঁদপুরের কচুয়া উপজেলার কৃতি সন্তান বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষাবিদ নুরুল আজাদ এর প্রথম মৃত্যুবার্ষিকী আজ । বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) কচুয়া নরুল আজাদ কলেজে নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে ।

মরহুমের পরিবার ও মরহুমরে নামে প্রতিষ্ঠিত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের উদ্যোগে আজ সকাল থেকে মিলাদ, কোরআন খতম, স্মরণ সভা, কৃর্তিমাণ নুরুল আজাদ চিত্র প্রদর্শন করা হবে । এসব অনুষ্ঠানে সর্বস্তরের সকলকে অংশগ্রহণ করার জন্যে পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানিয়েছেন মরহুমের জেষ্ঠপুত্র ফয়সাল আজাদ রুবেলসহ পরিবারের সদস্যরা।

মরহুম নুরল আজাদ কচুয়া নুরুল আজাদ কলেজ, বাতাবাড়িয়া জাফর আলী মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়, বাতাবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন।

এছাড়াও অস্ট্রেলিয়া শাখা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি, অস্ট্রেলিয়া থেকে প্রকাশিত বাংলা পত্রিকা স্বদেশ বার্তার প্রতিষ্ঠাতা সম্পাদক, অস্ট্রেলিয়া বাংলাদেশ মেলার প্রবর্তক, কচুয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ছাড়াও বিভিন্ন সমাজিক প্রতিষ্ঠানে অগ্রণী ভুমিকা রেখেছেন ।

প্রসঙ্গত, নুরুল আজাদ গত বছরের ১০ সেপ্টেম্বর দুপুর ১২টার দিকে রাজধানীর বারডেম হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু
: আপডেট, বাংলাদেশ ১২: ০১ এএম, ১৪ সেপ্টেম্বর, ২০১৭ বৃহস্পতিবার
ডিএইচ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

faysal azad

কচুয়ার ফয়সাল অস্ট্রেলিয়া সিডনী আওয়ামী লীগের সম্পাদক নির্বাচিত

চাঁদপুরের ...