Home / রাজনীতি / এবার স্বরাষ্ট্রমন্ত্রীর গাড়িকে ধাক্কা বাসের

এবার স্বরাষ্ট্রমন্ত্রীর গাড়িকে ধাক্কা বাসের

ট্রাফিক সপ্তাহের মধ্যেই গতকাল শুক্রবার রাতে রাজধানীর শেরেবাংলানগরে স্বরাষ্ট্রমন্ত্রীর গাড়িকে ধাক্কা দিয়েছে একটি বাস। বাসের ধাক্কায় মন্ত্রীর গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। গতকাল রাত ৯টার দিকে নিউ ভিশন পরিবহনের ওই বাসটি স্বরাষ্ট্রমন্ত্রীর গাড়িকে ধাক্কা দেয়। ওই সময় স্বরাষ্ট্রমন্ত্রী গাড়িতেই ছিলেন।

ওই বাসটি মিরপুর থেকে মতিঝিলের দিকে যাচ্ছিল। নিউ ভিশনের বাসটির নিবন্ধন নম্বর ঢাকা মেট্রো ব-১১-৭৪৭৫। চালকের সহকারীকে আটক করে শেরেবাংলানগর থানায় সোপর্দ করা হয়েছে বলে সংশ্লিষ্ট থানা সূত্রে জানা গেছে।

পুলিশ জানায়, ধাক্কা দেওয়া বাসটি চালক চালাচ্ছিল না। চালাচ্ছিল তার সহকারী মো. মানিক। শেরেবাংলানগর থানার ওসি গোপাল গণেশ বিশ্বাস জানান, এসআই রুহুল আমিন ঘটনাস্থলে ছিলেন।

জানা গেছে, স্বরাষ্ট্রমন্ত্রী রোগী দেখতে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে গিয়েছিলেন। রোগী দেখে তিনি নাখালপাড়ার উদ্দেশে রওনা হন। মন্ত্রীর গাড়িটি হাসপাতালের সামনে কলেজ গেটের বিপরীতে পৌঁছলে পেছন দিক থেকে মন্ত্রীর গাড়িকে ধাক্কা দেয় ওই বাস।

ট্রাফিক পশ্চিম বিভাগের উপকমিশনার (ডিসি) লিটন কুমার সাহা বলেন, ওই বাসের কাগজপত্রও ঠিক ছিল না। তাই থানায় নেওয়ার পর গাড়িটিকে ডাম্পিংয়ে দেওয়া হয়েছে।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান গত রাতে কালের কণ্ঠকে বলেন, ‘আমি হাসপাতালে রোগী দেখে বাসায় ফিরে যাচ্ছিলাম। ওই সময় একটি বাস এসে পেছন থেকে আমার গাড়িকে ধাক্কা দেয়। তবে আমার কোনো ক্ষতি হয়নি। আমার গাড়ির সামান্য ক্ষতি হয়েছে। ভয়ের কিছু নেই। আমার জন্য দোয়া করবেন।’

স্বরাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা মো. মনির বলেন, ‘বাসটি হেলপার চালাচ্ছিল। স্যারের গাড়িতে পেছন দিক থেকে ধাক্কা দিয়েছে। এ ঘটনায় গতকাল রাতে শেরেবাংলানগর থানায় মামলা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply