Home / শীর্ষ সংবাদ / হাইমচর উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

হাইমচর উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

চাঁদপুর হাইমচর উপজেলা নীল কমল ওছমানিয়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানে ছাত্রদের তৈরি ‘পদ্মাসেতুর’ ওপর দিয়ে হেঁটে পাড়ি জমানো সমালোচিত উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটোয়ারীকে বুধবার (২০ সেপ্টেম্বর) গ্রেফতারি পরোয়ানা জারি করেে চাঁদপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) রাতে হাইমচর থানার অফিসার ইনচার্জ রনজিত রায় এ বিষয়টি নিশ্চিত করেছে।

এ ব্যাপারে তিনি জানান, বুধবার চাঁদপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত থেকে হাইমচরে শিক্ষার্থীদের দিয়ে গড়া মানবসেতুতে হাঁটার ঘটনায়র মামলায় এ গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে । পুলিশ তাকে গ্রেফতারের জন্যে অভিযান চালাচ্ছে ।

জানা গেছে, এ আলোচিত মামলায় হাইমচর উপজেলা চেয়ারম্যান মো. নুর হোসেন পাটওয়ারী প্রথমে হাইকোর্ট থেকে অর্ন্তবর্তীকালীন সময়ের জন্য জামিন লাভ করেন । পরবর্তীতে সুপ্রীম কোর্ট উক্ত জামিন বাতিল করে নিন্ম আদালতে আত্মসমার্পন করার নির্দেন দেন ।

পরে চাঁদপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত নির্ধারিত সময়ে হাজির না হওয়ায় হাইমচর উপজেলা চেয়ারম্যান মোঃ নুর হোসেন পাটওয়ারীর বিরুদ্ধে উক্ত মামলায় এ গ্রেফতারী পরোয়ানা জারি হয়।

এ ব্যাপারে হাইমচর উপজেলা চেয়ারম্যান মো. নুর হোসেন পাটওয়ারীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি নির্দোষ। আমি কোনো অন্যায় করিনি।

হাইমচর করেসপন্ডেন্ট
: : আপডেট, বাংলাদেশ ০৯ : ১৭ পিএম, ২২ সেপ্টেম্বর, ২০১৭ শুক্রবার
এইউ

Leave a Reply