Home / চাঁদপুর / চাঁদপুর বঙ্গবন্ধু সড়ক শাহী ঈদগাহ মাঠে ঈদুল আযহার জামাত সম্পন্ন

চাঁদপুর বঙ্গবন্ধু সড়ক শাহী ঈদগাহ মাঠে ঈদুল আযহার জামাত সম্পন্ন

সারা দেশের ন্যায় চাঁদপুর পৌর ১২ নং ওয়ার্ডের দক্ষিণ বিষ্ণুদী বঙ্গবন্ধু সড়কস্থ মোহাম্মদীয়া জামে মসজিদ ও শাহী ঈদগাহ মাঠে শনিবার (২ সেপ্টেম্বর) সকাল ৭ টা ৪৫ মিনিটে পবিত্র ঈদুল আযহার নামাজের জামাত অনুষ্ঠিত হয়েছে।

এতে ইমামতি করেন, চাঁদপুর সদর উপজেলা পরিষদ কেন্দ্রীয় জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা মুফতি কেফায়েত উল্যাহ। নামাজ শেষে তিনি দেশ ও জাতীর মঙ্গল কামনা করে দোয়া করেন।

এসময় উপস্থিত ছিলেন, হাজী বাড়ি মোহাম্মদীয়া জামে মসজিদ ও শাহী ঈদগাহ কমিটির সহ-সভাপতি আনোয়ার হোসেন মিজি, অ্যাড. আবুল কালাম, সাধারণ সম্পাদক ওয়ালী উল্যাহ পলাশ, সহ-সাধারণ সম্পাদক ও ১২ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আকবর হোসেন বাসু, ওয়ার্ড যুবলীগের সহ- সভাপতি শাহআলম খলিফা, সাংগঠনিক সম্পাদক হযরত আলী রিপন, শহর ছাত্রলীগের সহ-সভাপতি আল-আমিন মিয়াজী আমান, শহর মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি মো. মানিক বেপারীসহ এলাকার মুরব্বীগন।

প্রসঙ্গত, চাঁদপুর সদর উপজেলা আওমী লীগের সাধারণ সম্পাদক আলী এরশাদ মিয়াজীর সার্বিক তত্বাবধানে ১৯৭৯ সাল থেকে দীর্ঘ ৩৮ বছর যাবৎ দক্ষিণ বিষ্ণুদী বঙ্গবন্ধু সড়ক মোহাম্মদী জামে মসজিদ ও শাহী ঈদগাহ মাঠে প্রতিবছর ঈদ জামাত অনুষ্ঠিত হয়ে আসছে ।

প্রতিবেদক : কবির হোসেন মিজি/strong>
: আপডেট, বাংলাদেশ ১০ : ২০ পিএম, ২ সেপ্টম্বর ২০১৭, শুক্রবার
এইউ

শেয়ার করুন
x

Check Also

Karadondo

কচুয়ায় মুক্তিযোদ্ধা সনদ জাল করার দায়ে যুবকের ৫ বছর কারাদণ্ড

চাঁদপুরে ...