Home / উপজেলা সংবাদ / কচুয়া / অনলাইন টেলিভিশন বিষয়ক প্রশিক্ষণ সনদ পেলো সাংবাদিক নান্নু

অনলাইন টেলিভিশন বিষয়ক প্রশিক্ষণ সনদ পেলো সাংবাদিক নান্নু

চাঁদপুর টাইমসের স্টাফ করেসপন্ডেন্ট ও কুমিল্লা ডট টিভির কচুয়া প্রতিনিধি সাংবাদিক জিসান আহমেদ নান্নু অনলাইন টেলিভিশন বিষয়ক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা ও সনদপত্র গ্রহন করেছেন।

ঢাকা থেকে সম্প্রচারিত অনলাইন টেলিভিশন ‘কুমিল্লা ডট টিভি’র আয়োজনে গত শনিবার (৪ আগষ্ট) ঢাকার বাংলা মোটর হাতিরপুলস্থ বিকে টাওয়ারে নিজস্ব কার্যালয়ে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

আয়োজিত কর্মশালায় কুমিল্লা ডট টিভি’র চেয়ারম্যান ও বিশিষ্ট শিল্পপতি মোহাম্মদ ইকরাম উল্লাহ’র সভাপতিত্বে দিনব্যাপী এ কর্মশালা ও প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ব্যক্তিগত সহকারী আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলম।

সমপনী অনুষ্ঠানে প্রতিনিধিদের মাঝে প্রধান অতিথি হিসেবে সংবাদপত্র বিতরণ করেন, বিডি টেক্স ডট কম, বিডি সিও আইটি বিশেষজ্ঞ মোঃ জুলফিকার আলী।

উল্লেখ্য যে, সাংবাদিক জিসান আহমেদ নান্নু ২০০৬ সালে কচুয়া থেকে প্রকাশিত কচুয়া কন্ঠের মাধ্যমে সংবাদ পেশায় প্রবেশ করেন। পরবর্তীতে ২০০৯-১৮ সালের জানুয়ারী পর্যন্ত জাতীয় দৈনিক আমাদের সময় পত্রিকায় কচুয়া প্রতিনিধি ও বর্তমানে দেশের শীর্ষস্থানীয় জাতীয় দৈনিক যুগান্তর পত্রিকায় কচুয়া প্রতিনিধি হিসেবে সুনামের সাথে কর্মরত রয়েছেন।

এছাড়া তিনি সোনার বাংলা সাহিত্য পাঠাগারের প্রতিষ্ঠাতা সভাপতি, কচুয়া উপজেলা ফটোজার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি, নিরাপদ সড়ক চাই (নিসচা) কচুয়া উপজেলা শাখা’র সভাপতি ও কচুয়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

কচুয়া করেসপন্ডেন্ট

Leave a Reply