Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিদায়ী সংর্বধনা
হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিদায়ী সংর্বধনা

হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিদায়ী সংর্বধনা

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা পরিষদ ও প্রশাসনের উদ্যোগে মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মুর্শিদুল ইসলামের বিদায়ী সংর্বধনা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১১ টায় ই-সেন্টারে অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আব্দুর রশিদ মজুমদার।

উপজেলা প্রশাসনের সকল দপ্তরে কাজের নিয়মাবলি উল্লেখ থাকা, যথা সময়ে কর্মকর্তা অফিসে প্রবেশ করে তাদের কাজের বিবরণী চার্ট আকারে তুলে ধরা।

শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকরা যেন কাজ করতে এসে ঘণ্টার পর ঘণ্টা সময় নষ্ট না করে সে দিকে লক্ষ্য রাখা, আইনশৃঙ্খলা জোরদারে প্রশাসনের আরো জোরধার থাকা বিশুদ্ধ পানি সরবরাহে প্রত্যেক ইউনিয়ন পরিষদের সামনে টিউবয়েল ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মুর্শিদুল ইসলাম বলেন, ‘আমার কর্ম জীবনে এই উপজেলায় বেশী সময় কর্মরত ছিলাম। এখানকার মানুষ আমাকে খুব আপন করে নিয়েছে। আমি চেষ্টা করেছি আমার কর্ম ব্যস্ততার সবটুকু দিয়ে মানুষের সেবা করার। তার পরেও যদি আমার কাজে কেউ কোন কষ্ট পেয়ে থাকেন তার জন্য ক্ষমা দৃষ্টিতে দেখার আহবান জানাই। বিশেষ করে আমার উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা যদি কোন কাজে কষ্ট পেয়ে থাকেন তারা যেন আমাকে ক্ষমা দৃষ্টিতে দেখে বিদায় জানান।’

পরে বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মুর্শিদুল ইসলামকে উপজেলা প্ররিষদ,উপজেলা প্রশাসন,উপজেলার সকল ইউনিয়নের চেয়ারম্যানগন ও হাজীগঞ্জ প্রেস ক্লাবের পক্ষ থেকে পুরস্কার প্রদানের মাধ্যমে বিদায় জানানো হয়।

এ সময় আরো বক্তব্য রাখেন, পৌর মেয়র আ স ম মাহবুব উল আলম লিপন, সহকারী পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মো.মঞ্জিল হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হোসেন পরান,মহিলা ভাইস-চেয়ারম্যান পারভীন ইসলাম, উপজেলা সহকারী ভূমি কর্মকর্তা শেখ সাদী,থানা নির্বাহী কর্মকর্তা মো.শাহআলম,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেজাউল করিম,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাহ্ আলী রেজা আশ্রাফী, বিআরডিবি কর্মকর্তা দেলোয়ার হোসেন, প্রাণী সম্পদ কর্মকর্তা জুলফিকার আলী, বিআরডিবি সহকারী কর্মকর্তা নোয়াব আলী, ১নং রাজারগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হাদী,২নং বাকিলা ইউনিয়নের চেয়ারম্যান মাহফুজুর রহমান ইউসুফ গাজী,৩নং কালচোঁ উত্তর ইউনিয়নের চেয়ারম্যান মানিক হোসেন প্রধানীয়া, ৪নং কালচোঁ দক্ষিন ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোস্তফা স্বপন, ৫নং ইউনিয়নের চেয়ারম্যান শফিকুর রহমান মীর, ৭নং বড়কূল পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান মনির হোসেন গাজী,৮নং হাটিলা পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান জলিলুর রহমান মির্জা দুলাল, ৯নং গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম, ১০নং গন্ধর্ব্যপুর দক্ষিন ইউনিয়নের চেয়ারম্যান গিয়াস উদ্দিন বাচ্চু ও ১১নং হাটিলা পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান জাকির হোসেন লিটু প্রমুখ।

হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিদায়ী সংর্বধনা

About The Author

প্রতিবেদক- জহিরুল ইসলাম জয়, হাজীগঞ্জ

Leave a Reply