Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / শিশুদের সুন্দর ভবিষৎ নিশ্চিত করতে আইফা কাজ করছে
শিশুদের সুন্দর ভবিষৎ নিশ্চিত করতে আইফা কাজ করছে

শিশুদের সুন্দর ভবিষৎ নিশ্চিত করতে আইফা কাজ করছে

ফরিদগঞ্জ আম্বিয়া ইউনুছ ফাউন্ডেশনের (আইফা) প্রতিষ্ঠাতা ও সভাপতি, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক সিআইপি মোতাহার হোসেন পাটওয়ারী বলেছেন, কোমলমতি শিশুদের সুন্দর ভবিষৎ নিশ্চিত করার জন্য আইফা ফাউন্ডেশন নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

শনিবার (১ এপ্রিল) সকালে ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত সাহিত্য-সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘অতীতের মতো ভবিষ্যতেও সৃজনশীল কাজে আম্বিয়া-ইউনুছ ফাউন্ডেশনের সহযোগিতা অব্যহত থাকবে। সমাজে পিছিয়ে পড়া মানুষদের পাশে থেকে কাজ করার সুযোগ পাচ্ছি বলে নিজেকে সৌভাগ্যবান মনে করছি।’

তিনি আরো বলেন, দেশের শ্রেষ্ঠ সন্তানদের আত্মদানের কারণেই আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষানুরাগী ফয়েজ আহম্মেদ মোল্লা, দৈনিক সমাচার পত্রিকার নির্বাহী সম্পাদক ও বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব মো. ফরিদ আহম্মেদ রিপন, জেলা এনজিও ফেডারেশনের সভাপতি রেজ্জাকুল হায়দার খোকন।
অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন সময় টিভি ও দৈনিক কালের কন্ঠের চাঁদপুর প্রতিনিধি মো. ফারুক আহম্মেদ লিটন, ফরিদগঞ্জ সাংবাদিক ক্লাবের সভাপতি এম কে মানিক পাঠান, ফরিদগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নূরনবী নোমান, ফরিদগঞ্জ পৌর বিএনপির সভাপতি মো. হারুন-অর রশিদ, বিশিষ্ট সাহিত্যিক মো. মোস্তফা কামাল মুকুল,

আইফা পাঠাগারের সভাপতি মো. মুকবুল আহম্মেদ বিএসসির সভাপতিত্বে ও পাঠাগার সমন্বয়ক নূরুল ইসলাম ফরহাদের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আম্বিয়া ইউনুছ ফাউন্ডেশনের উপদেষ্টা মাহাবুব আলম বাবলু, চাঁদপুর জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মো. আব্দুল মতিন, ফরিদগঞ্জ পৌরসভার কাউন্সিলর মো. জাকির হোসেন গাজী, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য মো. নজরুল ইসলাম নজু, ফরিদগঞ্জ সাংবাদিক ক্লাবের সাধারণ সম্পাদক আতাউর রহমান সোহাগ, ডিপিওডির ফরিদগঞ্জ উপজেলা পরিচালক মমতাজ উদ্দিন, ফরিদগঞ্জ উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মো. জাহাঙ্গীর আলম নান্টু, বড়ালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নজরুল ইসলাম, উপজেলা ব্রাক কর্মকর্তা এনামুল হক, ফরিদগঞ্জ এ আর পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষকা নিগার, ফরিদগঞ্জ মাতৃছায়া কিন্ডারগার্টেনের পরিচালক রেজাউল করিম মাসুদ, ইকরা মডেল একাডেমীর প্রধান শিক্ষক মাও. জকির হোসেন প্রমুখ।

প্রসঙ্গত, গত ২৩ মার্চ উপজেলার ১৮টি শিক্ষা প্রতিষ্ঠানের ২’শতাধিক প্রতিযোগী আম্বিয়া-ইউনুছ ফাউন্ডেশন আয়োজিত সাহিত্য ও সাংস্কৃতিক প্রেিতযাগিতায় অংশগ্রহণ করে।

প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে আমন্ত্রিত অতিথিবৃন্দ সনদপত্র, বই ও ফুল তুলে পুরস্কার হিসেবে দেন।

প্রতিবেদক- আতাউর রহমান সোহাগ
আপডেট, বাংলাদেশ সময় ৫: ৫০ পিএম, ১ এপ্রিল ২০১৭, শনিবার
ডিএইচ

Leave a Reply