Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / শাহ্তলী কামিল মাদরাসায় দাখিল পরীক্ষার্থীদের দোয়া
শাহ্তলী কামিল মাদরাসায় দাখিল পরীক্ষার্থীদের দোয়া

শাহ্তলী কামিল মাদরাসায় দাখিল পরীক্ষার্থীদের দোয়া

চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের শাহতলী কামিল মাদরাসার দাখিল পরীক্ষার্থীদের জন্য সোমবার (৩০ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় মাদরাসা মিলনায়তনে মলিাদ ও দোয়া অনুষ্ঠিত হয় ।

ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা বিলাল হোসাইনের সভাপতিত্বে ও সহকারী অধ্যাপক মো. কামাল উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মাদরাসা গভনির্ং বডির সহসভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক সোহেল রুশদী ।

তিনি বলেন, ‘শতবছরের প্রতিষ্ঠিত ঐতিহ্যবাহী এ দ্বীনি মাদরাসাটি সুনামের সাথে পরিচালিত হয়ে আসছে । দক্ষ ও অভিজ্ঞ শিক্ষকমন্ডলীর দ্বারা শ্রেণি কার্যক্রম চালানো হয় । প্রতি বছর ফলাফলও অত্যন্ত সাফল্যজনক । আশা করি এ বছরও দাখিলে ভালো ফলাফল অর্জন করবে। এ মাদরাসার অবকাঠামোর সমস্যা দীর্ঘদিনের। আশা করি অচিরেই এ সমস্যা সমাধান করা হবে। অন্যান্য সমস্যা পর্যায়ক্রমে সমাধান করা হবে।’

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শাহতলী কামিল মাদরাসার গভনির্র্ং বডির দাতা সদস্য মাওলানা মোঃ জাকির হোসেন তপাদার,গভনির্ং বডির অভিভাবক সদস্য মোশারফ হোসেন তালুকদার,গভনির্ং বডির অভিভাবক সদস্য মাওলানা মোঃ হানিফ ,গভনির্ং বডির অভিভাবক সদস্য মোঃ হেলাল উদ্দিন গাজী,গভনির্ং বডির শিক্ষক প্রতিনিধি ১ম মোহাদ্দেস মাওলানা মোঃইয়াসীন মিয়া,২য় মোহদ্দেস মাওলানা আক্তার হোসেন , প্রভাষক মাওলানা মহিউদ্দিন,প্রভাষক মাওলানা হেলাল উদ্দিন,প্রভাষক মোহাম্মদদুল্লাহ,গভনির্ং বডির শিক্ষক প্রতিনিধি মাওলানা আব্দুল হালিম গাজী,শিক্ষার্থী মোঃ হোসাইন,মোঃ আব্দুল্লাহ শাকুর,হাফেজ মোঃ মহিউদ্দিন,পরীক্ষার্থী মোঃ আরমান হোসাইন প্রমুখ ।

সবশেষে মিলাদ ও দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন মাদরাসা ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা বিলাল হোসাইন ।

করেসপন্ডেন্ট
।। আপডটে, বাংলাদশে সময় ১ : ২০ এএম, ৩১ জানুয়ারি ২০১৭ মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply