Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / শাহতলী জোবাইদা উচ্চ বিদ্যালয়ের শিক্ষা সফর
শাহতলী জোবাইদা উচ্চ বিদ্যালয়ের শিক্ষা সফর

শাহতলী জোবাইদা উচ্চ বিদ্যালয়ের শিক্ষা সফর

চাঁদপুর সদর উপজেলাধীন আশিকাটি ফাইভ স্টার শিশু পার্কে আনন্দ উৎসবের মধ্য দিয়ে সদর উপজেলার উত্তর শাহ্তলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয় শিক্ষা সফর সোমবার (২০ মার্চ) অনুষ্ঠিত হয়।

দিনব্যাপি শিক্ষা সফরের অনুষ্ঠানে অংশ নেন দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক ও চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সোহেল রুশদী, চাঁদপুর সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার একে এম সাইফুল হক, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোশাররফ হোসেন তালুকদার, প্রধান শিক্ষক মোঃ হুমায়ুন কবির তালুকদার, সহকারী প্রধান শিক্ষক নাজমা বেগম, মহিলা মেম্বার ফিরোজা বেগম, সহকারী শিক্ষক মেহেরুন নেছা, সহকারী শিক্ষক মাওলানা রফিকুল ইসলাম পাটওয়ারী, সহকারী শিক্ষক সোহরাব হোসেন, সহকারী শিক্ষক মো. নেছার আহমেদ খান, সহকারী লাইব্রেরীয়ান মো. আব্দুল মান্নান, ম্যানেজিং কমিটির সদস্য আব্দুল জলিল, অভিভাবক আমেনা বেগম, হাসিনা বেগম, অভিভাবক শিক্ষক মো. মহসিন খান, সাংবাদিক সজিব খান, এস এম কামাল, জিলানী চিশতী কলেজ অফিস সহকারী মোঃ রানা সরকার, অফিস সহকারী মো. মামুন হোসাইন ।

বৈরী আবহাওয়া মধ্যেও দিনব্যাপী এই বিদ্যালয়ের ছাত্রীরা গান গেয়ে আনন্দ উৎসবে মেতে ছিল । পার্কটি শিশুদের জন্য বলা হলেও উঠতি বয়সের যুবক-যুবতীর ভিড়ে শিক্ষা সফরে আগত ছাত্রীরা চরম বিড়ম্বনার পড়তে হয়েছে । যদিও পার্ক কর্তৃপক্ষ এ বিষয়ে ছিল নির্বিকার ।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হুমায়ুন কবির তালুকদার জানান, বৈরী আবহাওয়া কারনে শিক্ষা সফরে আসা ছাত্রীরা কিছুটা বিড়ম্বনার শিকার হতে হয়েছে । তারপরও নিরাপত্তার কথা চিন্তা করে বিদ্যালয়ের কাছেই এই পার্কে শিক্ষা সফর অনুষ্ঠানটি করতে হয়েছে ।এখানেও নানা সমস্যা রয়েছে ।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ০৭: ৫৭ পিএম, ২০ মার্চ ২০১৭, সোমবার
ডিএইচ

Leave a Reply