Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / রঘুনাথপুরে টাকা দাবি করে বাড়ি ঘরে হামলা ভাংচুর
রঘুনাথপুরে টাকা দাবি করে বাড়ি ঘরে হামলা ভাংচুর

রঘুনাথপুরে টাকা দাবি করে বাড়ি ঘরে হামলা ভাংচুর

চাঁদপুর সদর উপজেলার মধ্য রঘুনাথপুর গ্রামে চাঁদার টাকা দাবি করে সাজুদা বেগম নামে এক নিরীহ অসহায় নারীর বাড়ি ঘরে হামলা ও ভাংচুর চালিয়েছে দৃর্বৃত্তরা। শুক্রবার (৭ এপ্রিল) বিকেলে ওই গ্রামের সাঈদ খান বাড়িতে এ ঘটনা ঘটে।

সাজুদা বেগম জানায় একই এলাকার খোকন খানের পুত্র আলা-আমিন খান ও শাওন খান, ইউনুছ গাজীর পুত্র নাজমুল গাজী প্রায়ই তার ছেলে ওচমান খানের কাছে টাকা পাওনা আছে বলে বিভিন্ন সময় টাকা দাবি করতো এবং সাজুদা বেগমকে অশ্লীল ভাষায় গালমন্দ করে ।

তিনি আরো জানান দুই তিন দিন পর পরই তাদের এমন নিষ্ঠুর আচরণে তিনি অনেক আতংকের মধ্যে দিনযাপন করছে। তার ছেলেরা বাড়ি ঘারে না থাকায় তিনি অনেক অসহায় হয়ে পড়েন। তাদের এমন অশোভন আচরনে তিনি কিছু বললেই অভিযুক্তরা তাকে মারধর করতে ধেয়ে আসেন এমনকি তাকে মেরে ফেলার হুমকি দেন।

তারই শুক্রবার বিকেলে শাওন খান ও আল আমিন খান সাজুদা বেগমের কাছে টাকা চাইলে তিনি কিসের টাকা দিবেন বলে তারা তাদের বসত ঘরের দরজা ,জানালা, টিনের বেড়া ও বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করে।

এ ব্যাপারে অভিযুক্ত আল আমিন হোসেন চাঁদপুর টাইমসকে বলেন, ‘আমরা তাদের বাড়ি ঘর ভাংচুর করিনি। তা ভাংচুর করেছে ইউনুছ গাজী। আমরা তার ছেলের কাছে অনেক টাকা পাওনা আছি।’

টাকা পাওনা থাকলে এভাবে কারো বাড়িঘরে হামলা চালানোর নিয়ম আছে কিনা এমন প্রশ্নের জবাবে আল আমিন খান বলেন না আসলো তা নিয়ম নেই আমাদের তা ঠিক হয়নি।

প্রতিবেদক- কবির হোসেন মিজি
আপডেট, বাংলাদেশ সময় ১: ৫৩ পিএম, ৭ এপ্রিল ২০১৭, শুক্রবার
ডিএইচ

Leave a Reply