Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ‘মোনাফেকি করবেন না, নৌকায় ভোট চাই’
Samsul Hoque Bhuyan
ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া

‘মোনাফেকি করবেন না, নৌকায় ভোট চাই’

চাঁদপুরের ফরিদগঞ্জ আসনের সাংসদ ড.মো.শামছুল হক ভূঁইয়া বলেছেন, দয়া করে কেউ মোনাফেকি করবেন না, নৌকায় ভোট চাই। আওয়ামীলীগ সরকারের সময়ে দেশের মানুষ খাদ্য, বস্ত্রসহ মৌলিক চাহিদা পূরণ হয় ।

শনিবার (২৪ জুন) সকালে উপজেলার ৩নং সুবিদপুর পূর্ব ইউনিয়নে গরীব দুস্থ্য অসহায় পরিবারের মাঝে বস্ত্র বিতরন কালে এসব কথা বলেন।

তিনি বলেন, ‘কেউ বর্তমানে দুই বেলা না খেয়ে থাকতে হয় না। সর্বস্তরের মানুষ ভাল ভাবে জীবন যাপন করতে পারছে এবং দেশ উন্নয়নের পথে এগিয়ে চলছে। নৌকার কারণে আমরা এতো উন্নত, তাই আগামি দিনেও নৌকা মার্কাকে ক্ষমতায় আনতে হবে।’

সুবিদপুর পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির খান বাবু’র পরিচালনায় ও উক্ত সভার সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও পরিষদের চেয়ারম্যান মাও.শারাফত উল্ল্যাহ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী,সহ-সভাপতি রফিকুল ইসলাম কাজল,উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ওয়াহেদুর রহমান রানা, মহিলা ভাইস চেয়ারম্যান রীনা নাছরিন ও উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক জহিরুল ইসলাম সুজন।

এ সময় উপস্তিত ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক শিপন পাটওয়ারী, সদস্য ও ব্যবসায়ী আব্দুল কাদের, ইউনিয়ন যুবলীগের আহবায়ক কাউছার পাটওয়ারী,যুগ্ন-আহবায়ক হাসান রাজা ও কবির হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন সাগর প্রমুখ।

সকাল থেকে অপেক্ষমান থাকা ইউনিয়নের বিভিন্ন গ্রামের কার্ডধারী মানুষ শান্তিপূর্ণ পরিবেশে তাদের বস্ত্র হাতে পেয়ে খুশি মনোভাব বিরাজ করতে দেখা যায়।

প্রতিবেদক- জহিরুল ইসলাম জয়
: আপডেট, বাংলাদেশ সময় ১: ২০ পিএম, ২৪ জুন ২০১৭, শনিবার strong>
ডিএইচ

Leave a Reply