Home / চাঁদপুর / ‘আমরা কখনো মাদকের প্রতি আপোষ হবো না’
‘আমরা কখনো মাদকের প্রতি আপোষ হবো না’

‘আমরা কখনো মাদকের প্রতি আপোষ হবো না’

চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী বলেছেন, মাদককের হাত থেকে যুব সমাজকে বাঁচিয়ে রাখতে হবে। আমরা কখনো মাদকের প্রতি আপোষ হবো না। আমরা সাংস্কৃতিক কর্মীরদের জন্য কাজ করবো। আপনারা আমাকে সাহস দিয়েছেন বলে আমি নির্বাচনে জয়ী হয়েছি। আপনারা আমাকে সার্বিক ভাবে সহযোগিতা করবেন। আপনাদের যে ভালোবাসা পেয়েছি, তা নিয়ে আমি থাকতে চাই।

শনিবার(২১ জানুয়ারি) সন্ধায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে তারণ্য সাংস্কৃতিক সংগঠনের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী ও জেলা পরিষদের নবনির্বাচিত চেয়াম্যাকে সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।

তিনি বলেন, একটা সমাজ পরিপূর্ণতা লাভ করে যখন সাংস্কৃকিত কর্মকান্ড পরিচালনা করা হয়। আমরা কোন অবস্থাতে নিচে নেই । চাঁদপুরে ৫০ টি সাংস্কৃকিত সংগঠন রয়েছে। তারা প্রতিনিয়ন এসব কর্মকান্ডে কাজ করে। আমাদর চাঁদপুর শহর মান্তির শহর। আমরা মাদকের বিরুদ্ধে সোচ্ছার।

তিনি আরো বলেন, আমরা বিজয়ী জাতি। বাংলাদেশ উন্নত মর্যাদাশীল দেশ। বঙ্গবন্ধ জীবিতি থাকলে অনেক আগেই বাংলাদশে সমৃদ্ধশালী দেশ হিসেবে পরিচালিত হতো। জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নে লক্ষে কাজ করছেন। আমরা লেখা পড়ায় অনেক এগিয়ে যাচ্ছি।

মেয়র বলেন, আমরা ক্ষুদা দারিদ্র ও মাদকের বিরুদ্ধ যুদ্ধ ঘোষণা করেছি। অনেক দেশের মধ্যে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। আমরা বিজয়ী জাতি আমরা এগিয়ে যাবোই। আমাদের উদ্দেশ্য মহত। আমাদের জয় নিশ্চিত হবে। আপনাদের সহযোগিতা পেলে চাঁদপুরে থেকে সন্ত্রাস, মাদক থেকে অনেক দূরে সরিয়ে রাখবো।

তারণ্যের সাংস্কৃকিত সংগঠনের সভাপতি শহীদ পাটওয়ারীর পরিচালনায় আরো বক্তব্য রাখেন, জেলা যুবলীগের আহ্বায়ক আলহাজ মিজানুর রহমান কালু ভূঁইয়া, চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র সিদ্দিকুর রহমান ঢালী, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শরীফ চৌধুরী, সাধারণ সম্পাদক জি এম শাহিন, সাবেক সভাপতি বি এম হান্নান, কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝি, সম্মিলিত সাংস্কৃকিত জোটের সভাপতি তপন সরকার, চতুরঙ্গ সাংস্কৃকিত সংগঠনের মহাসচিব হারুন আল রশিদসহ উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মিলন, রহিম বাদশা।

প্রতিবেদক-শরীফুল ইসলাম
: আপডেট, বাংলাদেশ সময় ১১: ৫৫ পিএম, ২১ জানুয়ারি ২০১৭, শনিবার
এইউ

Leave a Reply