Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / শাহতলী আদর্শ একাডেমির বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ
শাহতলী আদর্শ একাডেমির বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ

শাহতলী আদর্শ একাডেমির বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ

চাঁদপুর সদর উপজেলার শাহতলী আদর্শ একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও ৫ম শ্রেণির সমাপনি পরীক্ষায় এ প্লাস প্রাপ্ত দের সংবর্ধনা শনিবার (১১ মার্চ) সকাল ৯টায় একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

একাডেমি পরিচালনা পরিষদের সভাপতি মোহাম্মদ হোসাইন বিএসসির সভাপতিত্বে ও প্রধান শিক্ষক মাওলানা পিএমগিয়াস উদ্দিন আজমের সার্বিক তত্ত্বাবধানে, প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ শাহজাহান মিয়া।

তিনি বলেন, সম্ভাবনাময় একটি জীবন গড়ার মাধ্যমে তোমরাই হতে পারবে আগামী দিনের উন্নত বাংলাদেশ গড়ার একএকজন কারিগর। সেই সাথে তোমাদের মধ্যে থাকতে হবে গভীর দেশপ্রেম। কারণ একজন দেশ প্রেমিক কখনো দুর্নীতিকে আশ্রয় দিতে পারে না। এবং ইসলামী মূল্যবোধ ও মানবিক গুণাবলী অর্জনের মধ্য দিয়ে সু-নাগরিক হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করতে শিক্ষার্থী দের প্রতি তিনি আহ্বান জানান।

বিশেষ অথিতির বক্তব্য রাখেন একাডেমির পরিচালনা পরিষদের সেক্রেটারি সাবেক জেলা সমবায় কর্মকর্তা আলহাজ্ব সিরাজুল হক মিয়া, কোষাধ্যক্ষ আলহাজ্ব হাফেজ মাওলানা জাকির হোসেন তপাদার, অভিভাবক সদস্য আলহাজ্ব খাইরুল বাশার খান, ও সাংবাদিক আবদুল্লাহ শাকুর।

অনুষ্ঠানে ২০১৬ সনে প্রাথমিক শিক্ষা সমাপনি পরীক্ষায় ১৭ জন পরীক্ষার্থীর মধ্যে ১১ টি জিপিএ-৫ সহ শতভাগ পাশয়ের সাফল্য অর্জনকরে।

এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী নাছির হোসেন তপাদার, মো. আলী খান, সহকারী শিক্ষক মাওলানা নুরমোহাম্মদ, মো. আরিফ হোসাইন পাটওয়ারী, মো. আলাউদ্দিন খান, মাওলানা ইমরান হেসাইন, মো. নোমান পাটওয়ারী প্রমুখ।

কুরআন তিলাওয়াত করে ৪র্থ শ্রেণির ছাত্র মো. আনোয়ার ইব্রাহিম নাফিস ও ইসলামি সংগীত পরিবেশন করে ৪র্থ শ্রেণির ছাত্র নাবিল রহমান জিসান।

শুরুতেই ২০১৬ সনের প্রাথমিক শিক্ষা সমাপনি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ১১ শিক্ষার্থীর হাতে নগদ অর্থ ও শিক্ষা উপকরণ তুলে দেন প্রধান অতিথি, বিশেষ অতিথিবৃন্দ।

শেষে ক্রীড়া প্রতিযোগীতায় বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণকারী ছাত্র-ছাত্রীদের মধ্যে ১ম, ২য় ও তৃতীয় স্থান অধীকারীদের হাতে পুরস্কার তুলে দেন আগত অতিথিবৃন্দ।

করেসপন্ডেন্ট
।। আপডটে,বাংলাদশে সময় ০৭ : ০৫ পিএম, ১১ মার্চ ২০১৭ শনিবার

এইউ

Leave a Reply