Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুরে ‘পুলিশ পরিচয়ে’ ডাকাতি ও ভাংচুর : আহত ৪
Dakati Dakat

চাঁদপুরে ‘পুলিশ পরিচয়ে’ ডাকাতি ও ভাংচুর : আহত ৪

চাঁদপুরে পুলিশ পরিচয় দিয়ে মুখোশ পড়ে দরজা ভেঙ্গে এক বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা বাড়ির লোকজনের হাত-পা বেঁধে মারধোর করে তাদের সর্বস্ব ছিনিয়ে নেয়।

বৃহস্পতিবার (২০ জুলাই) রাত ৩ টার দিকে চাঁদপুর সদর উপজেলার হানারচর ইউনিয়নের মধ্য গোবিন্দয়া মৃত হামিদ শেখের বাড়িতে এ ঘটনা ঘটে।

ডাকাতদের হামলায় গৃহকর্তা মুজিবুর রহমান (৫৫), তার স্ত্রী সালমা বেগম (৩৪), মেয়ে মায়া (১৫) ও নুপুর (১০) আহত হয়। তারা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছে। খবর পেয়ে চাঁদপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

আহত গৃহকর্তা মুজিবুর রহমান জানায়, ডাকাতরা ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে তার হাত-পা বাঁধে এবং পরিবারের সদস্যদের দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করে নিয়ে যায়।

তিনি আরো জানান, বুধবার রাত ২টায় ১০/১২ জনের হাফ প্যান্ট ও মুখোশ পড়া একটি ডাকাত দল পুলিশ পরিচয়ে ঘরের দরজা নক করে। এর আগেই ডাকাত দল বসতঘরের চারিদিকের বৈদ্যুতিক লাইট অকেজো করে রাখে। এরপর তারা জোরপূর্বক ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে। ডাকাতরা এক পর্যায়ে মুজিবুর রহমানকে অপহরণ করার চেষ্টা করে। ওই সময় তার স্ত্রী সালমা বেগম তাদের বাঁধা দিতে গিয়ে হামলার শিকার হন।

সালমা বেগম জানায়, ডাকাতদল যখন আমার স্বামীকে হাত-পা বেঁধে নিয়ে যাওয়ার চেষ্টা করে তখন তাদের সাথে আমার ধস্তাধস্তি হয়। এ সময় কয়েকজনের মুখোশ খুলে যাওয়ায় আমি তাৎক্ষণিক কয়েকজনকে চিনে ফেলি। এদের মধ্যে রয়েছে রিয়াদ, মনির, ইকবাল ও সাখাওয়াত। অন্যরা মুখোশ পড়া থাকায় তাদেরকে চিনতে পারিনি।

স্থানীয় আনোয়ার উল্যা (৫০) জানায়, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসি। ডাকাতরা বসতঘরের সবকিছু তছনছ করে গেছে।

চাঁদপুর সদর মডেল থানার এসআই মাহাবুব আলম মন্ডল বলেন, খবর পেয়ে আমরা বৃহস্পতিবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছি। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে।

প্রতিবেদক- কবির হোসনে মিজি
: আপডেট, বাংলাদেশ সময় ০৬: ২০ পিএম, ২০ জুলাই ২০১৭, বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply