Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুরের তরপুচন্ডিতে বসতবাড়ি ভাংচুর
চাঁদপুরের তরপুচন্ডিতে বসতবাড়ি ভাংচুর
হামলায় আহতদের একজন ও ভাংচুরকৃত বসতঘর

চাঁদপুরের তরপুচন্ডিতে বসতবাড়ি ভাংচুর

চাঁদপুর সদরের তরপুচন্ডী ইউনিয়নে বসত বাড়িতে সন্ত্রাসী হামলা ও ভাংচুর করার ঘটনা ঘটেছে। এতে এলাকায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে।

যে কোনো সময় এ ঘটনাকে কেন্দ্র করে বড় ধরণের সংঘর্ষের আশংকা করছে এলাকাবাসী। এ ঘটনায় চাঁদপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

ঘটনার বিবরণে জানা যায়, গত ৭ জুলাই ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বন্দুকশী বাড়ির শরীফ বন্দুকশীর বসত ঘরে হামলা করে একই বাড়ির মৃত ইদ্রিছ আলী বন্দুকশীর ছেলে সোবহান বন্দুকশী, শাহাজান বন্দুকশী, লুৎফুর রহমান বন্দুকশী।

ক্ষতিগ্রস্ত পরিবার জানায়, ওই ব্যক্তিদের সাথে তাদের সম্পত্তি সংক্রান্ত বিরোধের জের ধরে ২০ থেকে ২৫ জন ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে তাদের বসতঘরে প্রবেশ করে এ হামলা চালায়। এ সময় তাদের ঘরের ভেতরে থাকা টিভি, স্টিলের আলমারী, চেয়ার, টেবিলসহ অনেক আসবাবপত্র ব্যাপক ভাংচুর করে।

এ ছাড়া তাদের স্টিলের আলমারীতে থাকা বিদেশে যাওয়ার জন্য নগদ প্রায় ২ লাখ টাকা হামলাকারীরা নিয়ে যায়।

সম্পত্তিগত বিরোধ মিমাংসার জন্য এলাকায় বেশ ক’ বার দেন দরবার হলেও কোনো সুরাহ হয়নি। এলাকার কিছু অসাধু ব্যক্তির ছত্রছায়ায় তারা দিন দিন মাফিয়া হয়ে উঠছে বলে অনেকের অভিযোগ।

ভবিষ্যতে যে কোনো সময় পুনরায় ওই রকম হামলা ও ভাংচুর করার আশংকা করছে শরীফ বন্দুকশীর পরিবার। তারা এখন জীবনের ঝুঁকি নিয়ে এলাকায় বসবাস করছেন।

চাঁদপুরের তরপুচন্ডিতে বসতবাড়ি ভাংচুর

About The Author

প্রতিবেদক- শরীফুল ইসলাম

Leave a Reply