Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / মেধাবীদের মাঝে ইসলামী ব্যাংক চাঁদপুর শাখার শিক্ষা উপকরণ বিতরণ
মেধাবীদের মাঝে ইসলামী ব্যাংক চাঁদপুর শাখার শিক্ষা উপকরণ বিতরণ

মেধাবীদের মাঝে ইসলামী ব্যাংক চাঁদপুর শাখার শিক্ষা উপকরণ বিতরণ

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড চাঁদপুর শাখার পল্লী উন্নয়ন প্রকল্পের উদ্যোগে সোমবার (১৫ মে) সকালে আশিকাটি ইউপি মিলনায়তনে আরডিএস সদস্যদের মেধাবী সন্তানদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলার আশিকাটি ইউনিয়নের চেয়ারম্যান মো: বিল্লাল হোসেন মাষ্টার।

তিনি বলেন, শিক্ষার্থীদের মঝে শিক্ষা উপকরণ বিতরণ এই ধরনের অনুষ্ঠান করার জন্য ইসলামী ব্যাংককে ধন্যবাদ জানাই। এ উপহার পেয়ে বাচ্চারা পড়ালেখার প্রতি আরো মনোযোগী হবে। তাদের মেধা আরো বেশী বিকোশিত হবে। মানুষ এখন সন্তানকে পড়ালেখার জন্য উন্নত প্রতিষ্ঠানে পাঠায়। আর এ সন্তানকে শিক্ষার জন্য মায়েদের অবদার বেশী থাকে। তাই আপনার আপনাদের সন্তানকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করবেন। আপনারা যদি তাদেরকে জিজ্ঞাসা করেন তোমরা কার মতো হতে চাও, তারা বলবে আমি শিক্ষক, ডাক্তার, ইঞ্জিনিয়ার ও প্রকৌশলী হবো। অভিভাবদের দায়িত্ব আপনার বাচ্চাকে যত্ম সহিত সুশিক্ষিত করা। নিজেদের সকল উপার্জনের পাশাপাশি সন্তানকে আদর্শ শিক্ষায় শিক্ষিত করতে হবে। প্রতি বছরের ন্যায় আগামী দিনেও ইসলামী ব্যাংক শিক্ষার্থীদের পাশে থাকবে বলে আশা করছি। সব সময় ইসলামী ব্যাংকের সাথে সম্পর্ক রাখবেন এবং সকল সুযোগ সুবিধা গ্রহন করবেন।

হাফানিয়া রুশদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভপতি আহমেদ হোসেন খানের সভাপতিত্বে চাঁদপুর শাখার প্রজেক্ট অফিসার মোহাম্মদ আব্দুস সালামের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ভাইস-প্রেসিডেন্ট ও চাঁদপুর শাখার ম্যানেজার আব্দুল আউয়াল।

শুরুতে কোরআন তেলওয়াত করেন শাখা অফিসার নুর মোহাম্মদ।

এসময় উপস্থিত ছিলেন হাফানিয়া রুশদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোসাম্মদ নাজমা আক্তার, ব্যাংকের অফিসার মো. আবুল হাসান।

প্রসঙ্গত, ১শ’ মেধাবী শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ, ছাতা, টিফিন বক্স, পেন্সিল বক্স এবং কলমসহ বিভিন্ন শিক্ষা সামগ্রি বিতরণ করা হয়।

প্রেসবিজ্ঞপ্তি
আপডেট, বাংলাদেশ সময় ৯ : ৫৭ পিএম, ১৫ মে ২০১৭, সোমবার
ডিএইচ

Leave a Reply