Home / সারাদেশ / চাঁদপুর ও কুমিল্লায় র‌্যাবের অভিযানে সাড়ে ৭ হাজার ইয়াবাসহ নারী-পুরুষ আটক
yaba-rab-11

চাঁদপুর ও কুমিল্লায় র‌্যাবের অভিযানে সাড়ে ৭ হাজার ইয়াবাসহ নারী-পুরুষ আটক

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা ও কুমিল্লায় র‌্যাব-১১ এর অভিযানে সাড়ে হাত হাজারা ইয়াবাসহ ফরিদগঞ্জের এক মাদক ব্যবসায়ী গৃহবধূ ও কুমিল্লার মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাবের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।

ওই বার্তায় জানানো হয় , গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল গত ১৮ সেপ্টেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ সন্ধ্যা ১৯:০৫ ঘটিকার সময় কুমিল্ল¬া জেলার সদর দক্ষিণ থানাধীন লাকসাম রোডস্থ শ্রীমন্তপুর এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে মোঃ দুলাল মোল্লা (৪৫), পিতা- মৃত শেফায়েত উল্লা, সাং- লক্ষীপুর, থানা- হাজীগঞ্জ, জেলা- চাঁদপুর বর্তমানে সাং- জঙ্গল সলিমপুর ছিন্নমূল বস্তি, থানা- সীতাকুন্ড, জেলা- চট্রগ্রাম ও বিলকিস বেগম (৪০), স্বামী- আইয়ূব আলী, সাং- ডুমুরিয়া, থানা- ফরিদগঞ্জ, জেলা- চাঁদপুর দের কে আটক করা হয়। এ সময় তাদের হেফাজত হতে ৭৫০০ পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রয়ের নগদ ১,৫০,০০০/- টাকা এবং ০৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মোঃ দুলাল মোল্লা (৪৫) ও বিলকিস বেগম (৪০) কে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, তারা যথাক্রমে চাঁদপুর জেলার হাজীগঞ্জ ও ফরিদগঞ্জ থানার স্থায়ী বাসিন্দা। তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে কুমিল্লা ও চাদঁপুর জেলার বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছে।

গত ১৮ সেপ্টেম্বর ২০১৯ ইং তারিখে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা এর একটি টহল দল মাদক ক্রয়-বিক্রয় সংক্রান্ত গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে উল্লেখিত মাদকদ্রব্যসহ তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়। এ ঘটনায় একজন পলাতক রয়েছে ।

গ্রেফতারকৃত ও পলাতক আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

প্রেস বিজ্ঞপ্তি, ১৯ সেপ্টেম্বর ২০১৯