Home / চাঁদপুর / চাঁদপুর সরকারি মহিলা কলেজের নবীন বরণ
women-college-nobin-boron

চাঁদপুর সরকারি মহিলা কলেজের নবীন বরণ

চাঁদপুর সরকারি মহিলা কলেজের ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণিতে ভর্তিকৃত শিক্ষার্থীদের নবীন বরণসোমবার (১ জুলাই) সকালে কলেজ হলরুমে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে মুঠোফোনে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্যে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি বলেন, চাঁদপুর সরকারি মহিলা কলেজ এটি একটি ঐতিহ্যবাহী কলেজ। আমরা মানসম্মত শিক্ষা নিশ্চিত করার জন্য কাজ করে যাচ্ছি। আমি আশা করি তোমরা মাদক ও জঙ্গীবাদ থেকে দূরে থেকে নিজেদের যোগ্য নাগরিক হিসেবে গড়ে তোলবে। আমরা সবসময় তোমাদের পাশে আছি। সঠিকভাবে তোমরা তোমাদের পড়ালেখাকে এগিয়ে নিয়ে যাবে।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের ফুল দিয়ে বরন করে নেন চাঁদপুর সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ মাসুদুর রহমানের সভাপতিত্বে ও ইংরেজী বিভাগের প্রভাষক মোঃ জহিরুল ইসলামের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন উদ্ভিদ বিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক মোঃ ইকবাল হোসেন খান। এ ছাড়া আরো বক্তব্য রাখেন চাঁদপুর সরকারি মহিলা কলেজের উপাধ্যক্ষ ও রাষ্ট্রবিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর আবুল খায়ের খান।

এ সময় ভূগোল বিভাগের সহকারী অধ্যাপক ও শিক্ষক পরিষদের সম্পাদক ড. মোঃ মাসুদ হোসেন, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক তাহমিনা ফেরদৌস, ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক মোসা. আবজম খানম, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মোঃ মহি উদ্দিন, ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ এনামুল হক,

সমাজকর্ম বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ ফয়জুর রহমান, পদার্থবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক জীবন কানাই সাহা, রসায়নবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক মোঃ আফসার আলী শিকদার, গনিত বিভাগের সহকারী অধ্যাপক আবুল কালাম মোহাম্মদ রিয়াজ উদ্দিন, হিসাব বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আবদুল মান্নান মিয়া, ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক পেয়ার আহাম্মদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক
১ জুলাই ২০১৯

ইন্টারনেট কানেকশন নেই