Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে আন্তঃজেলা ডাকাত দলের দু’সদস্য আটক
two-dhakat-member

ফরিদগঞ্জে আন্তঃজেলা ডাকাত দলের দু’সদস্য আটক

চাঁদপুরের ফরিদগঞ্জ থানা পুলিশ ১০টি ডাকাতি মামলার আসামী (তন্মধ্যে একটি খুনসহ ) ১৪ টি মামলার দুই আসামীকে আটক করেছে।
এরা হলেন রফিকুল ইসলাম ওরফে মাসুদ ওরফে মাইস্যা (৩৭) ও সুমন হোসেন ওরফে সোহেল(৩০)।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব আন্ত:জেলা ডাকাত দলের দুই সদস্যকে আটকের বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, ‘আটককৃতরা আন্ত:জেলা ডাকাত দলের সদস্য। বৃহস্পতিবার (২২ আগস্ট) রাতে নোয়াখালি জেলার মাইজদি কোর্ট এলাকা ও চাঁদপুর জেলার হাইমচর উপজেলার আলগি বাজার এলাকা থেকে তাদেরকে আটক করে পুলিশ।

এদের মধ্যে রফিকুল ইসলাম ওরফে মাসুদ ওরফে মাইস্যা ১০টি ডাকাতি মামলা ও একটি খুনসহ ১৪ টি মামলার আসামী।

থানা পুলিশ জানায়, চলতি বছরের ৪ জুলাই ফরিদগঞ্জ উপজেলার রামদাসেরবাগ ও শাহাপুর গ্রামে একই রাতে চারটি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে।

ঐ ঘটনার তদন্তে নেমে ফরিদগঞ্জ থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে মাসুদ ওরফে (মাইস্যা) ও সুমন হোসেন ওরফে (সোহেল) নামের আন্ত:জেলা ডাকাত দলের দুই সদস্য জড়িত থাকার কথা জানতে পারে পুলিশ ।

পুলিশ আরো জানায়, আটককৃতরা ডাকাত দলের সক্রিয় সদস্য। এদের মধ্যে রফিকুল ইসলাম (ছবিতে গেঞ্জি পরিহিত) বিরুদ্ধে বিভিন্ন থানায় ১০টি ডাকাতি মামলা (তন্মধ্যে একটি খুনসহ ডাকাতি) ও একটি অস্ত্র আইনে মামলাসহ মোট ১৪ টি মামলা রয়েছে।

আটককৃত রফিকুল ইসলাম ওরফে মাসুদ নোয়াখালী জেলার কোম্পানিগঞ্জ উপজেলার মুদাপুর গ্রামের মৃত জামাল উদ্দিনের ছেলে ও সুমন হোসেন চাঁদপুর জেলার হাইমচর উপজেলার উত্তর আলগী গ্রামের মৃত কলমতরের ছেলে।

ইন্টারনেট কানেকশন নেই