Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / দায়িত্বহীনতা ও অসর্তকতার কারণে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

দায়িত্বহীনতা ও অসর্তকতার কারণে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

হাজীগঞ্জে ভোক্তা অধিকার আইনে ২ জনকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। রোববার (৪ আগস্ট) বিকালে জনস্বার্থে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জিয়াউল ইসলাম চৌধুরী।

ভ্রাম্যমাণ আদালত ভোক্তা অধিকার আইনে সৈকত চন্দ্র ধর নামের একজন বেসরকারি মেডিকেল প্রতিনিধিকে ২৫ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ৭ দিনের বিনাশ্রম জেল এবং সেন্ট্রাল হাসপাতাল এন্ড ডায়াগণস্টিক সেন্টারের ম্যানেজার সাখাওয়াত হোসেনকে ২৫ হাজার জরিমানা করা হয়।

ইউএনও জিয়াউল ইসলাম চৌধুরী জানান,এদিন বিকালে সৈকত চন্দ্র ধরকে অবহেলা,দায়িত্বহীনতা এবং অসর্তকতা দ্বারা সেবা গ্রহিতার অর্থ,স্বাস্থ্য বা জীবনহানীর অপরাধে ভোক্তা অধিকার আইনের ৫৩ ধারায় ২৫ হাজার টাকা জরিমানা অনদায়ে ৭ দিনের বিনাশ্রম জেল ও সেন্ট্রাল হাসপাতাল এন্ড ডায়াগণস্টিক সেন্টারের ম্যানেজার সাখাওয়াত হোসেনকে সেবা বিক্রয়ের উদ্দেশ্যে অসত্য,মিথ্যা বিজ্ঞাপন দ্বারা ক্রেতা সাধারণকে প্রতারণা করার অপরাধে ২৫ হাজার টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট জিয়াউল ইসলাম চৌধুরী।

এ সময় থানা সহকারি উপ-পরিদর্শক (এএসআই) মিজানুর রহমানসহ অন্যান্য সরকারি কর্মকর্তা,জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক : শরীফুল ইসলাম
৪ আগস্ট ২০১৯

এজি